30 C
Kolkata
Sunday, May 5, 2024

Nusrat-Yash: বার্থ সার্টিফিকেটে লেখা আছে, ঈশানের বাবা যশই

Must Read

 লুকোচুরির পর অবশেষে একটি বার্থ সার্টিফিকেট দিল সম্পর্কের আসল নাম। আমার ছেলের বাবা জানে বাবা কে’, সদ্যোজাত ঈশানকে নিয়ে মা নুসরত জাহানের তৈরি এই জট কেটে গেল বুধবার। অভিনেত্রীর পুত্রসন্তানের বার্থ সার্টিফিকেটে বলে দিল ঈশানের বাবা কে ? বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা রয়েছে যশ দাশগুপ্তর আসল নাম। কয়েকমাস ধরে এই সেলেব সরাসরি কিছু না বললেও সকলেই আন্দাজ করেছিলেন ঈশানের বাবা আর কেউ নন অভিনেতা যশ দাশগুপ্ত।

নুসরত জাহান এর পুত্র ঈশানের বার্থ সার্টিফিকেটে বাবার নামের জায়গায় লেখা দেবাশিস দাশগুপ্ত। উল্লেখ্য দেবাশিস দাশগুপ্ত অভিনেতা যশ দাশগুপ্তর আসল নাম। অভিনয়ের জন্য নিজের আসল নাম পরিবর্তন করে হয়েছেন যশ। এমনকি ২০২১ এর বিধানসভা ভোটে চন্ডীতলায় নিজের মনোনয়ন পত্রের হলফনামায় এই নাম‌ই লিখেছিলেন যশ। শুধু তাই নয় নুসরত ছেলের পদবী হিসেবে স্থির করেছেন বাবার নামেই। ছোট্ট ঈশান এর পুরো নাম এখন থেকে ঈশান জাহান দাশগুপ্ত। ঈশান বাবা মায়ের দুই পদবী ব্যবহার করবে। ২০২০ এর শেষের দিকে যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে শুরু হয় নানান জল্পনা।

আরও পড়ুন -  ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত, যশ দাশগুপ্ত সাথে ছিলেন

নিখিল জৈন্যের সঙ্গে নুসরতের ছন্দপতনই বুঝিয়ে দিয়েছিল। তবু নিজের বৈবাহিক সম্পর্কের ব্যাপারে প্রথমে মুখ খুলতে নারাজ ছিল নুসরত। অবশ্য গত জুন মাসে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে যশ ও নুসরতকে। অন্তঃসত্ত্বা পিরিয়ডে হাজার বিতর্কের মুখে পড়লেও নিজের বাবার পরিচয় নিয়ে কখনওই কোনো কথা বলেননি নুসরত।

আরও পড়ুন -  মা হওয়ার পরে হতাশা হলে কি করবেন ? পড়ুন

চিনেবাদাম শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও বাড়ি এসে ঈশানের সাথে সময় কাটাচ্ছেন যশ। ঈশানের বাথ সার্টিফিকেট এর জন্য কিছুদিন আগেই নুসরত এবং যশকে কলকাতা মিউনিসিপ্যালিটি তে একসাথে দেখা যায়। সেদিন দুজনে একসাথে করোনার ভ্যাক্সিন ও নেন একাধিকবার ঈশানের বাবার পরিচয় নিয়ে নুসরতকে প্রশ্ন করা হলে সরাসরি কিছু না বললেও যশের নাম নিয়েছিলেন সাংসদ অভিনেত্রী। একদিকে ঈশানের বার্থ সার্টিফিকেটে বাবার নামের জায়গায় যশের নাম লিখে সম্পর্কের নাম যেমন দিলেন নুসরত জাহান।

আরও পড়ুন -  শ্রী নরেন্দ্র মোদী ভারতীয় সেনাদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img