33 C
Kolkata
Sunday, May 5, 2024

সূর্যদেবের মন্ত্রে সমস্ত বিপদ কেটে যায়, সংসার মঙ্গলময় হয়

Must Read

ওম সূর্যায় নমঃ সূর্য হলো আমাদের আদি নক্ষত্র সূর্য থেকে আমাদের প্রত্যেকটি গ্রহের জন্য মহাকাশে সূর্যই হলেন প্রধান। শুধু মহাকাশে নয়, আপনার জীবনেও সূর্য অসাধারণ একটি ভূমিকা গ্রহণ করতে পারে। সূর্যদেবের সঙ্গে যদি আপনি প্রতিনিয়ত তাকে প্রণাম এবং জপ করতে পারেন। তাহলে সূর্যদেব আপনার প্রতি অনেকটাই তুষ্ট হবেন।

 সকালবেলা উঠে শুদ্ধ কাপড়ে আপনি যদি সূর্যদেবকে প্রণাম করতে পারেন, তাহলে আপনার জীবনে অনেক সমস্যা কেটে যাবে। এই সমস্যা কাটার জন্য আপনাকে প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠতে হবে। সূর্যদেব ওঠার আগেই যদি সম্ভব হয় তাহলে উঠতে হবে দেরি করে ঘুম থেকে উঠলে, এই মন্ত্র জপ করলে কিন্তু কোনো কাজ হবেনা। এই মন্ত্র জপ করার জন্য আপনাকে সকালবেলা স্নান করে নিতে হবে। যদি স্নান করা সম্ভব না হয়, তাহলে গোটা শরীরে গঙ্গাজল ছিটাতে হবে। এই মন্ত্রটি আপনি যদি সারা দিনে অন্তত একবার এই মন্ত্রটি তিনবার জপ করতে পারেন, তাহলে আপনার জীবন অনেক সুন্দর হবে। এই মন্ত্র জপ করার জন্য আপনাকে প্রতিদিন সকালবেলা শুদ্ধ বসন পরে ছাদে, উঠানে বা বাগানে যেখানে সূর্যের আলো সরাসরিভাবে পরে সেই স্থানে একটি তামার পাত্রের মধ্যে গঙ্গা জল দিয়ে তার মধ্যে কতগুলি আতপ চাল এবং কতগুলি গোলাপের পাপড়ি ছড়িয়ে দিয়ে, এই জল সূর্যদেবের উদ্দেশ্যেই নিবেদন করতে হবে। মনে মনে,এই অসাধারণ মন্ত্রটি আপনাকে বলতে হবে। আপনি বসেও এই মন্ত্র বলতে পারেন, আবার দাঁড়িয়েও বলতে পারেন। তবে এখানে বসবেন বা দাঁড়াবেন সেখানে একটি লাল কাপড় পেতে দিতে হবে।

আরও পড়ুন -  ট্রাফিক পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া নথিপত্র ৩০ মিনিটের মধ্যে ফিরে পেলেন এক মহিলা

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img