29 C
Kolkata
Friday, May 3, 2024

ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত, যশ দাশগুপ্ত সাথে ছিলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। মা নুসরত ছেলেকে ভালোবেসে নাম রেখেছেন ঈশান।

সোমবার হাসপাতাল থেকে ছোট্ট ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।  গতকাল হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানিয়েছিলেন যে, ছেলের পুরো শারীরিক চেক আপ সম্পন্ন করে আরও একদিন হাসপাতালে থেকে তারপর তিনি ছেলেকে নিয়ে বাড়ি যাবেন। এই কদিন হাসপাতালে ছেলের দেখভালের পুরো বিষয়টি নিজেই করছিলেন।

আরও পড়ুন -  অন্তরঙ্গ দৃশ্যে অর্জুনের সঙ্গে অভিনেত্রী মধুমিতা, ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

হাসপাতাল সূত্রের খবর নুসরত নিজের নয়নের মনিকে এক্কেবারে কাছছাড়া করছিলেন না। নিজেই সদ্যোজাতের দেখভাল করেছেন। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছিলেন নতুন মাম্মা। রবিবার দুপুরে নুসরত ও ঈশানের পুরো স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এই দিন বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু টেস্ট করা হয়। এরপর শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাঁদের রিলিজ দিতে চেয়েছিলেন ডাক্তার। তবে অভিনেত্রীর ইচ্ছেতেই আরও একদিন মা ও ছেলেকে রাখা হয় হাসপাতালে।

আরও পড়ুন -  জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা ঋতুপর্ণার, কিছু অদেখা ছবি পোস্ট করেছেন

এখন পুরোপুরি সুস্থ রয়েছেন নুসরত ও তাঁর সন্তান। বুধবার হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে ও গত পাঁচদিন ধরেই নুসরতের পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। এমনকি রবিবাএ দুপুরে হাসপাতালে কাচের ধারে কফি ডেটে মজেছিলেন দুজনে বুধবার রাতে তিনিই গাড়ি চালিয়ে বান্ধবী নুসরতকে নিয়ে এসেছিলেন হাসপাতালে সোমবার একইভাবে নতুন মাম্মা আর ঈশানকে সঙ্গে নিয়েই নুসরতের বাড়ির পথে যশ দাশগুপ্ত।

আরও পড়ুন -  Ukraine: একমত হতে পারেনি পশ্চিমারা, ইউক্রেনকে ট্যাঙ্ক দেয়ার বিষয়ে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img