38 C
Kolkata
Thursday, May 2, 2024

প্রিয় ভুতু, রান্না নিজের হাতে করে তাক লাগালেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভৌতিক ব্যাপারে আতঙ্ক নেই এমন মানুষের সংখ্যাটাও কম। তবে একটি ভূত আছে যাকে মানুষ ভয় পাননা বরং খুব ভালোবাসে। হ্যাঁ কথা হচ্ছে ছোট্ট ভুতুর কথা।  অনবদ্য অভিনয় দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছে। ভুতু সবসময় অন্যদের সাহায্য করার চেষ্টা করে।

বাচ্চা ভূতের কারসাজিতে চোখের সামনে চলে আসত চকলেট, রাবড়ি ও মিষ্টি।  দুষ্টুমির মাধ্যমে অনেকের বহু সমস্যার সমাধান অনায়াসেই করত ভুতু। ভুতুর চরিত্রে আর্শিয়ার অভিনয় খুব প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে।  দর্শকরা মুখিয়ে বসে থাকতেন টিভির পর্দায় ভুতুর ভুতুড়ে দুষ্টুমি দেখার জন্য। অনেকে ভুতুর কষ্টে চোখে জল এসেছে আবার ভুতুর আনন্দে খুশিও হয়েছে। ধারাবাহিকের সেই একরত্তি মিষ্টি ভূতু তুমুল জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। ভুতু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল আর্শিয়া মুখোপাধ্যায়। সে দিনের আরশিয়া আজ অনেকটাই বড় হয়ে গিয়েছে। আজ সে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। এখন নিজের মন দিয়ে পড়াশোনা করছে। অভিনয়, পড়াশোনার পাশাপাশি রান্নার ব্যাপারেও তাঁর ভারি ঝোঁক আছে। খুদে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকেই পাওয়া গেল তার রান্নার কামালের কথা। এই খুদে শেফ নিজের হাতে চিকেন বাটার মশালা ও বাটার নান তৈরি করেছে। আর সেই ছবি আর্শিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছেন। বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আর্শিয়া। আর স্কুলের প্রজেক্টের জন্যই এই রেসিপি তৈরি করেছেন একরত্তি। অভিনেত্রীর পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে স্কুলের পোশাকের ওপর রঙিন এপ্রন পরে পাকা রাঁধুনির মতো হাতে ধরা ট্রের ওপর সাজানো রয়েছে।

ছবির ক্যাপশনে লেখা রয়েছে আইআইএইচএম রিজিওনাল সেমিফাইনালের জন্য নিজে হাতে এই দুটি রেসিপি সে তৈরি করেছে। এই ছবি দেখে বোঝা যাচ্ছে সেই ছোট্ট ভুতু আজ অনেকটা বড় হয়ে গেছে। অনেকেই খুদে শেফকে ভালোবাসা জানিয়েন। পাশাপাশি আর্শিয়ার রান্নার পারদর্শিতা দেখে তারিফ ও করেছেন।

আরও পড়ুন -  Arkoja Acharyya: উমার বেশে ভাইরাল ‘নিরুপমা’

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img