37 C
Kolkata
Sunday, May 5, 2024

জন্মদিনে ছেলেকে শুভেচ্ছা ঋতুপর্ণার, কিছু অদেখা ছবি পোস্ট করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  সম্প্রতি হিমাচলে নতুন ছবির শ্যুটিং করছেন তিনি। শুধু শ্যুটিং নয়, জমিয়ে ঠান্ডা উপভোগ করছেন। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করছেন তিনি। এই শ্যুটিং ছাড়াও কালার্স এশিয়া স্পেসিফিকের (colorstvapac) নতুন শো ‘রিশতা’তে (Rishta) একবারে নতুন ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। তবে, এদিন ছিল তার একমাত্র পুত্রের জন্মদিন। কিছুদিন আগেই ছিল অভিনেত্রীর মেয়ের জন্মদিন। এবারে ছেলে অঙ্কনের। এদিন অভিনেত্রী ছেলের শৈশবের বেশ কিছু অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ছেলে মেয়ে উভয়েই তাদের বাবার সঙ্গে সিঙ্গাপুরে আছেন। অভিনেত্রী শ্যুটিং এর দৌলতে হিমাচল।

তাই দুর থেকেই ছেলেকে নরম শুভেচ্ছা পাঠালেন অভিনেত্রী। এদিন ছেলের একগুচ্ছ ছবির সঙ্গে লিখলেন, ”শুভ জন্মদিন আমার প্রিয় পুত্র … তোমার সুন্দর শৈশবের সেই দিনগুলো আমি সহজে ভুলতে পারব না .. তোমার জন্মের পর আমেরিকার ক্যামিসোলে তোমাকে জড়িয়ে রাখার সেই নিষ্পাপ স্মৃতিগুলো। তুমি এখন বড় হয়েছ। কিন্তু আমি নিজেকে সেই সুন্দর স্মৃতিগুলোর মধ্যেই জড়িয়ে রেখেছি। তোমার জন্মদিন খুব ভালো কাটুক এবং চমৎকার একজন মানুষ হও ……. মা।” প্রসঙ্গত, ১৯৯৯ সালে সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কর্মসূত্রে তিনি সিঙ্গপুরেই থাকেন। ঋতুপর্ণার স্বামীর নাম সঞ্জয় চক্রবর্তী। জানা যায়, সেখানে তাঁর একটি কোম্পানি রয়েছে। ছেলে ও মেয়ে দুজনেই সিঙ্গাপুরের স্কুলেই পড়াশুনো করে।

আরও পড়ুন -  ফের বিষ্ফোরক স্বস্তিকা, এবার কি বলেছেন?

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img