34 C
Kolkata
Monday, May 6, 2024

ফের বিষ্ফোরক স্বস্তিকা, এবার কি বলেছেন?

Must Read

ফের বিষ্ফোরক স্বস্তিকা, এবার কি লিখেছেন?

বাংলা বিনোদন।

বাংলা বিনোদন, সমৃদ্ধ ইতিহাস ও ঐতিহ্য বহন করে, যা শুধুমাত্র মনোরঞ্জনের মাধ্যম সীমাবদ্ধ নয়, বরং সমাজ ও সংস্কৃতির প্রতিফলন ঘটায়।

নাট্য: থিয়েটার, টেলিভিশন নাটক, ওয়েব সিরিজ।

চলচ্চিত্র: বাংলা চলচ্চিত্র শিল্প সমৃদ্ধ ঐতিহ্য ও খ্যাতির অধিকারী।

মনোরঞ্জন: ক্লান্তি দূর করে, মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করে।

সামাজিক বার্তা প্রচার: সচেতনতা বৃদ্ধি, সমাজ সংস্কারে ভূমিকা থাকে।

সংস্কৃতি ধারণ ও প্রচার: ঐতিহ্যবাহী রীতিনীতি, মূল্যবোধ টিকিয়ে রাখে।
অর্থনৈতিক অবদান: কর্মসংস্থান সৃষ্টি, রাষ্ট্রের আয় বৃদ্ধি করে।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) টলিউডের সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। বাণিজ্যিক ছবির নায়িকা না হলেও জনপ্রিয়তায় বাকিদের টেক্কা দিতে পারেন। বিশেষ করে তাঁর সৌন্দর্য এবং লাস্য অনেক পুরুষ হৃদয়কে ঘায়েল করেছে।

আরও পড়ুন -  Today's Game: আজকের খেলা, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২

যেমন তাঁর রূপের ধার, তেমনি তাঁর কথাবার্তাও চাঁচাছোলা। স্পষ্ট কথা মুখের উপরে বলতে ডরান না। আবার এ নিয়ে বিতর্কও কম হয়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা চওড়া পোস্ট করেছেন স্বস্তিকা। সেইটা এখানে তুলে ধরা হলো। ‘লাইন’ শব্দটির প্রয়োগ নিয়ে তিনি লিখেছেন, ‘নমস্কার। লাইন ~ শব্দটার কি কোনো কপিরাইট হয়ে গেছে? মুখ দিয়ে বেরোলেই লোকে বিচারপ্রবন হয়ে ধেয়ে আসছে। ধরুন বললাম – তারা গুলো বেশ লাইন দিয়ে তাকিয়ে আছে বা তাল গাছের লাইন, তাতেও আমার গুষ্টির পিণ্ডি এক করে রেখে দিচ্ছে। একা অবিশ্যি আমার নয় শুনলাম অনেকের সঙ্গেই হচ্ছে।’

আরও পড়ুন -  Soumitrisha Kundu: এই প্রথমবার দেবের সাথে, দমবন্ধ হয়ে আসছিলো সৌমিতৃষার!

স্বস্তিকা আরো লিখেছেন, ‘আমি তো ফিল্ম লাইন এর। আর ফিল্ম লাইন এ সবাই ‘নামে’। কাউকে কোনদিন বলতে শুনেছেন যে ওমুক বা তমুক ফিল্ম লাইন এ উঠেছে ? আমার তো দু দশক হয়ে গেল এই লাইন এ। আর উঠতেও চাইনা। নেমেই ঠিক আছি। কিন্তু লাইন শব্দটার কেবল একটাই অর্থ হতে পারে বা একটাই প্রসঙ্গে ব্যবহার করা যাবে – শুধু বুকের খাঁজ বা শাড়ীর আঁচলে পুরো বিষয়টা সীমাবদ্ধ হয়ে গেলে খুব অসুবিধে হবে। তেড়ে আসার আগে একটু পুরোটা পড়ে নেবেন এই আর কি। ধন্যবাদ’।

আরও পড়ুন -  Subhashree Ganguly: শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

প্রসঙ্গত, স্বস্তিকাকে আগামীতে দেখা যাবে ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’ ছবিতে। ১৪ বছর আগে মুক্তিপ্রাপ্ত লাভ সেক্স অউর ধোঁকা ছবির সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়।

বাঙালি পরিচালকের প্রথম ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল। সিক্যুয়েল ছবিতে স্বস্তিকা ছাড়াও আছেন পরিতোষ তিওয়ারি, বনিতা রাজপুরোহিত এবং অভিনব সিং।
উপসংহার:

বাংলা বিনোদন কেবল মনোরঞ্জনের মাধ্যম নয়, বরং সমাজের এক গুরুত্বপূর্ণ অঙ্গ। এটি সংস্কৃতি ধারণ করে, সামাজিক বার্তা প্রচার করে এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখে।

ট্যাগঃ
বিতর্ক, টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img