42 C
Kolkata
Monday, April 29, 2024

Subhashree Ganguly: শর্ট ড্রেসে শুভশ্রীকে দেখে ট্রোলের বন্যা

Must Read

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অভিনয় কেরিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে দারুন সুন্দর ভাবে সামলাচ্ছেন। বর্ধমানের মেয়ে অভিনয়ের টানে এসেছিলেন শহর কলকাতায়।

সৌন্দর্য এবং অভিনয় প্রথম ছবি থেকেই নজর কেড়ে নিয়েছিলেন দর্শকদের। সময়ের সাথে সাথে অভিনয় দক্ষতা ধারালো করেছেন তিনি। বড়পর্দার সাথে এখন ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। তাঁর অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা বাড়ছে, আবার সমান ভাবে বেড়েছে নিন্দুকদের সংখ্যাও।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোলের মুখে পড়তে হয়।

আরও পড়ুন -  Nanarupe Mahamaya: নানা রূপে মহামায়া আদ্যাশক্তি হচ্ছেন শুভশ্রী, মা দুর্গার অন্যান্য রুপে থাকছেন টেলি অভিনেত্রীরা

এখনকার দিনে অভিনেতা ও অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন খুব। পর্দায় মুখ দেখানোর সাথে সাথে নেট দুনিয়ায় অনুরাগীদের জন্য ছবি ও ভিডিও শেয়ার করেন তাঁরা। নেট দুনিয়ায় অনুরাগীদের সাথে জুড়ে থাকতে হয়। শুভশ্রীও ব্যতিক্রম নন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ফটোশুটের ছবি এবং রিল ভিডিও ভাগ করে নেন। মাঝে মধ্যে এই পোস্টগুলির জন্যই সমালোচনার মুখে পরেন।

আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল শুভশ্রীর। আবির চট্টোপাধ্যায় এবং পরাণ বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘বাদামী হায়েনার কবলে’ মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন শুভশ্রী। ধূসর রঙের একটি শর্ট ড্রেস আর ব্লেজার পরেছিলেন। ড্রেসটি এতোই ছোট ছিল যে প্যান্টের অভাব বেশি করেই চোখে পড়েছিল।

আরও পড়ুন -  Gold Price Today: সস্তা হল সোনা, বাম্পার সুযোগ

আবার এই পোশাকেই কয়েকটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। বাইকের উপরে বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘আমার প্যান্টটা নিয়ে যেতে পারো’। কিন্তু অনেকের প্রশংসাও পেয়েছেন এই লুকটার জন্য।

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান জন্মের পরপরই কাজে যোগ দিয়েছেন শুভশ্রী। রাজের প্রযোজনা ও পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  Asia Cup 2023: “সার্জিক্যাল স্ট্রাইক” পাকিস্তান ক্রিকেটে! এই জন্য হুঁশিয়ারি দিল PCB-কে ICC

‘বাবলি’ ছবির শুটিং এর জন্য উত্তরবঙ্গে গিয়েছে টিম। রাজ-শুভশ্রী ছাড়াও উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও সৌরসেনী মৈত্র প্রমুখ।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img