34 C
Kolkata
Sunday, April 28, 2024

Short Film: সমস্ত সীমা ছাড়ালো গৃহবধূ ফাঁকা ফ্ল্যাটে, হাওয়ার গতিতে ভাইরাল এই শর্ট ফিল্ম

Must Read

Short Film টি ১৮+ উদ্ধের জন্য। এখন সোশ্যাল মিডিয়ার (Social Media) সাথে মাথা তুলে দাঁড়াচ্ছে নানান ধরনের OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা নিয়ে কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নতুন নতুন প্ল্যাটফর্ম।

আবার কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়েছে। সমস্ত প্ল্যাটফর্মগুলিতে ওয়েব সিরিজ যেমন জনপ্রিয় হচ্ছে, আবার তেমনি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্ল্যাটফর্ম ইউটিউবে দারুন খ্যাতি পাচ্ছে শর্ট ফিল্মগুলি (Short Film)।

আরও পড়ুন -  Shreya Ghoshal: দেবযান মায়ের কোলে দাদুর জন্মদিন পালন করলেন মা শ্রেয়া ঘোষাল এর সাথে

এই সব বিনোদনের মাধ্যম দর্শকদের আকর্ষণ বেড়েই চলেছে। এখানে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এখন শর্ট ফিল্মেও ঘটছে সেই একই ঘটনা।

অ্যাডাল্ট গল্প জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। বাংলা ভাষায় শর্ট ফিল্ম বেশ জনপ্রিয় হয়েছে দর্শকদের কাছে। তাঁদের রয়েছে হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোন। সেইটা নিয়ে ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম সবই উপলব্ধ আছে। মোবাইল অথবা ল্যাপটপে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সব ধরণের বিনোদনই উপভোগ করে নিচ্ছে অতি সহজে।

আরও পড়ুন -  হলুদ রঙের শর্ট ড্রেস পরে রাস্তায় মালাইকা (PHOTOS), কালো চশমা চোখে

কিন্তু শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে গিয়ে। এই ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল আছে, যেখানে সব রকমের শর্ট ফিল্ম উপলব্ধ। অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে গেছে দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম চর্চায় উঠে এসেছে।

আরও পড়ুন -  নতুন প্রধান বিচারপতি কাজী ফয়েজ ঈসা, পাকিস্তানে

এটি হিন্দি শর্ট ফিল্ম যেটি রয়েছে ইউটিউবে ( Youtube )। বাবা ফিল্মস নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ‘বেশরম পত্নী’ নামের শর্ট ফিল্মটি। এই চ্যানেলটিতে আপলোড হওয়া শর্ট ফিল্ম গুলির বেশ চাহিদা রয়েছে দর্শকদের কাছে। এক বছর আগে আপলোড করা এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি এখন প্রায় ৪০ লক্ষের বেশি মানুষ দেখে নিয়েছেন। নতুন করে ভাইরাল হতে আবার বেশি মানুষ দেখছেন।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img