33 C
Kolkata
Sunday, May 12, 2024

হলুদ রঙের শর্ট ড্রেস পরে রাস্তায় মালাইকা (PHOTOS), কালো চশমা চোখে

Must Read

আরবাজ খান (Arbaaz Khan) দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের মেকআপ আর্টিস্ট সুরা খান (Shura Khan)-এর সাথে গত 24 শে ডিসেম্বর মালাইকা অরোরা (Malaika Arora)-র প্রাক্তন স্বামী। তারপর থেকেই মালাইকার দ্বিতীয় বিয়ের সমভাবনা নিয়ে তৈরি হচ্ছে নানান জল্পনা।

তার মধ্যেই ভাইরাল হল মালাইকার একটি ভিডিও। ইভেন্টে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। এর মধ্যেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন মালাইকা।

আরও পড়ুন -  Raj-Subhashree: আদরে ভরালেন শুভশ্রী জন্মদিনে স্বামীকে, নেটমহলে ঝড় নিন্দার

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে মালাইকার পরনে আছে হলুদ রঙের শর্ট ড্রেস। ড্রেসের স্লিভ রাফলড প্যাটার্নের। ড্রেসের নেকলাইন সামান্য ডিপ। তার ফলে দৃশ্যমান হয়েছে মালাইকার ক্লিভেজ। ড্রেসের কোমরের অংশটি বডিকন। নিচের অংশে আছে লেয়ার। হলুদ রঙের ড্রেসের সাথে যথেষ্ট হালকা মেকআপ নিয়েছিলেন মালাইকা।

চোখে আছে ব্রাউন শেডের সানগ্লাসে। ঠোঁট রাঙিয়েছে ন্যুড শেডের লিপস্টিকে। চুলে আলগা বান বেঁধেছিলেন। কাঁধে নিয়েছিলেন সোনালি রঙের স্লিং ব্যাগ। মালাইকার সাজ সম্পূর্ণ করেছিল তাঁর পায়ের সাদা-কালো লোফার। পাপারাৎজিদের সাথে দেখা হতে যথেষ্ট সৌজন্যমূলক ব্যবহার করেছেন মালাইকা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরবাজের দ্বিতীয় বিয়ের দিন থেকেই মালাইকা এবং তাঁর একমাত্র পুত্রসন্তান আরহান খান (Arhaan Khan) যথেষ্ট সময় দিচ্ছেন মাকে। 24 শে ডিসেম্বর আরবাজ এবং সুরার বিয়েতে উপস্থিত ছিলেন তিনি। বিয়ে শেষ হতেই আরহান দ্রুত পৌঁছে যান তাঁর মায়ের ক্রিসমাস পার্টিতে।

আরও পড়ুন -  School: স্কুল চলছে, একজন ছাত্র নিয়েই

দেখা মেলেনি মালাইকার দীর্ঘদিনের প্রেমিক অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর। গত বছরের মাঝামাঝি সময় থেকেই মালাইকার সাথে অর্জুনের ব্রেক-আপের গুঞ্জনে সরগরম বলিউড। কিন্তু এই বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি।এখন একাধিক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Dance Video: অল্প বৃষ্টিতে ভিজে নায়িকার সাথে চুটিয়ে রোমান্স খেসারি লালের, গোপনে দেখবেন ভিডিও

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img