39 C
Kolkata
Friday, May 3, 2024

Raj-Subhashree: আদরে ভরালেন শুভশ্রী জন্মদিনে স্বামীকে, নেটমহলে ঝড় নিন্দার

Must Read

পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী শিবরাত্রির দিনেই জন্মেছিলেন। শিবরাত্রির দিনটিতেই তার জন্মদিন পালন করতেন তার বাবা-মা। খাতায়-কলমে তার জন্মদিন ২১’শে ফেব্রুয়ারি, ভাষা দিবসের দিন।

সোমবার থেকেই পরিচালকের জন্মদিনের আয়োজন শুরু হয়েছিলো। ব্যস্ততার মাঝেই আদরে মাখা ছবি শেয়ার করে রাজ চক্রবর্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেই ছবি অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন নিজেই। সেই ঝলক দেখার পর থেকেই নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  ১৫৩ টি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন

 প্রকাশ্যে পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকে চুম্বন করেছেন স্ত্রী-শুভশ্রী গাঙ্গুলী। সকলের সামনেই আদরে ভরিয়ে দিয়েছেন তাকে। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি করেছেন তারা।

রাত-ভোর চলেছে জন্মদিনের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের পাশাপাশি পরিবারও। এদিন লাল স্লিভলেস শর্ট ড্রেসে ছিলেন অভিনেত্রী। হালকা মেকাপে এবং খোলা চুলে পরেছিলেন স্নিকার্সও।

 বার্থডে বয় রাজ চক্রবর্তীকে কালো শার্ট এবং ডেনিমে দেখা গিয়েছিল। সম্প্রতি সেই ক্যামেরাবন্দি ঝলক নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েই নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে রাজ-শুভশ্রী।

আরও পড়ুন -  Subhashree Ganguly: প্যান্ট পরতেই ভুলে গেলেন! শুভশ্রীর কাণ্ডে ট্রোলের ঝড় নেটপাড়ায়

অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবিতে তাদের একে অপরের প্রতি মগ্ন থাকতে দেখা গিয়েছে। তাদের সেই মগ্নতা দেখেই একাধিক কটাক্ষজনক মন্তব্য ধেয়ে এসেছে। বেশিরভাগের মতে, এটি কখনোই বিধায়কসুলভ আচরণ হতে পারে না।

আরও পড়ুন -  মধ্যযুগীয় দুষ্প্রাপ্য সামগ্রী/মুদ্রা পর্যটন ও সংস্কৃতি মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী শ্রী প্রহ্লাদ সিং প্যাটেলের হাতে তুলে দিয়েছেন

ইন্ডাস্ট্রির একজন নামি পরিচালক এবং শাসকদলের একজন অন্যতম গুরুত্বপূর্ণ বিধায়ক হওয়ার কথা মাথায় রেখেই তার এমন ধরনের ছবি তোলা উচিৎ হয়নি বলেই মত একাংশের। উল্লেখ্য, ব্যারাকপুরের বিধানসভার বিধায়ক তিনি।

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img