28 C
Kolkata
Monday, May 13, 2024

Avneet Kaur: ভক্তদের হৃদয়হরন করলেন সুতির শাড়িতে, অভিনেত্রী অবনীত কৌর

Must Read

হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ অবনীত কৌর। ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন। ছোট বয়সেই অভিনয় জগতের পরিচয় ঘটেছে।

২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি।  মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন।

আরও পড়ুন -  Samantha Akkineni: খোরপোশ বাবদ ৫০ কোটি টাকা পাচ্ছেন সামান্থা

অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৫ মিলিয়ন।

একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায়। প্রায় দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতাতেও। সম্প্রতি একেবারে ভিন্ন লুকে ক্যামেরার সামনে এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Europe: ইউরোপ দাবানলে পুড়ছে, মানুষ পালাচ্ছে

সম্প্রতি নীল শাড়িতে সকলের মন কেড়েছেন অবনীত। খোলা চুলে নীল সুতির শাড়িতে এবং হলুদ ব্লাউজে ছিলেন এদিন। হালকা গোলাপি লিপস্টিকে মানানসই সাজে ছিলেন অভিনেত্রী। কার্লি হেয়ারে এদিন ছোট কালো টিপও পরেছিলেন।

সম্ভবত নিজের অ্যাপার্টমেন্টেই সাম্প্রতিক এই বোল্ড বং ফটোশুটটি করেছেন তিনি। সেকথা অবশ্য তার শেয়ার করে নেওয়া ছবিগুলিতে নজর রাখলেই স্পষ্ট হবে। এই শাড়ি লুক হৃদয়হরন করেছে নেটনাগরিকদের একাংশের। তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মনেরও। ছক ভাঙা শাড়ি লুকে অবনীত।

আরও পড়ুন -  বোন ফোঁটা

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img