29 C
Kolkata
Sunday, May 12, 2024

Subhashree Ganguly: প্যান্ট পরতেই ভুলে গেলেন! শুভশ্রীর কাণ্ডে ট্রোলের ঝড় নেটপাড়ায়

Must Read

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীর মধ্যে একজন দায়িত্ববান মা। ইউভানের জন্ম দিয়েছিলেন তিনি বছর তিনেক আগে। তখন থেকেই ঘর ও বাইরে দুটোই সুন্দর ভাবে সামলে নিয়েছেন শুভশ্রী।

তাঁদের সুখের সংসারে এসেছে ইয়ালিনী। দায়িত্বও বেড়েছে। কিন্তু নিজের কাজের প্রতি এতটুকু অমনোযোগী হননি।

সন্তান জন্মের কার্যত আগের মুহূর্ত পর্যন্ত কাজ করেছেন তিনি। রিয়েলিটি শোয়ের শুটিং, ফটোশুটে ব্যস্ত রেখেছিলেন। মা হওয়ার পরেও বিশ্রাম নিতে দেখা যায়নি। কিছুদিন বাড়িতে থেকেই ফের বাইরে বেরিয়ে পড়েছিলেন।

আরও পড়ুন -  শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

কখনো রাজের সঙ্গে মুভি ডেটে, কখনো ফ্যামিলি ভ্যাকেশনে যেতে দেখা গিয়েছে শুভশ্রীকে। এখন কাজেও ফিরেছেন। এত কিছু সত্ত্বেও ট্রোলিং থেকে রেহাই মিলছে না।

সম্প্রতি শুভশ্রীর একটি ভিডিও ঘিরে হাসাহাসি শুরু হয়েছে নেট মাধ্যমে। আবির চট্টোপাধ্যায় ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘বাদামী হায়েনার কবলে’ মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন শুভশ্রী। তাঁর পরনের পোশাক নিয়েই যত সব কাণ্ড।

এদিন একটি মনোক্রোম ধূসর রঙের পোশাকে দেখা গেছে। একটি শর্ট টপ, ততোধিক শর্ট স্কার্ট এবং ব্লেজার পরেছিলেন। সাথে পায়ে হাই হিল। তাঁর লুক দেখেই হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড় নেটিজেনদের।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গান, একা দেখুন, অক্ষরা সিংয়ের সাথে খেসারি লাল

একজন লিখেছেন, ‘দুই বাচ্চার মা, নিজেকে কচি খুকি মনে করে। একটুও লজ্জা করে না’। আবার আরেকজনের প্রশ্ন, ঠাণ্ডা লাগে না পায়ে? আরেকজন লিখেছেন, ‘মনে হয় প্যান্ট পরতে ভুলে গিয়েছে। নয়তো এই শীতে কেউ এগুলো পরে’।

আরও পড়ুন -  Lifestyle: বিছানায় সবচেয়ে বেশি সুখ দিতে পারে কোন ধরনের পুরুষরা, রোগা নাকি মোটা, সমীক্ষা কি জানালেন ?

শুধু তাই নয়, বডি শেমিং করতেও ছাড়েনি অনেকে। এমন ট্রোলিংয়ের শিকার শুভশ্রী আগেও হয়েছেন। এসবে পাত্তা দিতে রাজি নন তিনি। নিজের কাজ ও পরিবার নিয়েই বেশ সুখে আছে শুভশ্রী।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img