31 C
Kolkata
Friday, May 17, 2024

পরপুরুষের সঙ্গে মাখোমাখো সম্পর্ক ঘরের বউয়ের, বাচ্চাদের সামনে দেখবেন না একদম এই সিরিজটি

Must Read

এই Web Serise 18+উদ্ধের জন্য। এখন ওয়েব সিরিজ দেখা নেশার মতন সাধারণ মানুষের কাছে। যখন মানুষ কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, সেই সময়ে থেকে মুঠোফোনের মাধ্যমে এই রকমের ছোট ছোট ওয়েব সিরিজ তাদের কাছে সময় কাটানোর একমাত্র উপায় ছিল।

এই ছোট ছোট ওয়েব সিরিজগুলো যেমন দেখতে সুন্দর। তেমনি দেখতেও কম সময় নেয়। এখনকার সময়ে প্রজন্মের হাতেও তো সময় নেই। এর কারণ তারা এতটাই ব্যস্ত, টেলিভিশনে বসে সিনেমা দেখা তাদের পক্ষে সম্ভব নয়।

তারা যখন সময় পায় এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখেন।

আরও পড়ুন -  Nora Fatehi: উন্মুক্ত ক্লিভেজ, হলুদ গাউনে নোরা ফতেহি ঝড় তুললেন

আবার এই ওয়েব সিরিজের মাধ্যমে নতুন নতুন অভিনেতা ও অভিনেত্রীরা নতুন করে কাজ করার সুযোগ পেয়েছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় খুব ভালো করতে পারেন। কিন্তু অন্যান্য সিনেমায় অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়। প্রধান কারণ এই রকমের ওয়েব সিরিজের থাকে পরতে পরতে অনেক সাহসী এবং রোমান্টিক দৃশ্য। এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজানো হয় নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো যে একবার নয়, বারবার দেখতে মণ চাইবে।

আরও পড়ুন -  শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। তার জন্য আলাদা নিজস্ব জায়গা খুঁজতে হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

Ullu র কয়েকদিন আগে জাল পার্ট টু ওয়েব সিরিজ বেরিয়েছে। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দোন্না মুন্সী, তানিয়া চ্যাটার্জী ও মুসকান আগারওয়াল প্রমুখ অ্যাডাল্ট সিরিজের পরিচিত সব অভিনেত্রীরা।

এখানে প্রথম পর্বের গল্প মিলিয়েই দ্বিতীয় পর্ব গল্প তৈরী করেছে। প্রথম পর্বে দেখা গিয়েছিল ধীরাজ বর্মা নামের এক ব্যাক্তির মৃত্যু হয়।

আরও পড়ুন -  বলিউডে সুখবর, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী দিয়া

বাবার অনুপস্থিতিতে তার দুই ছেলের মধ্যে বাড়ি ভাগাভাগি নিয়ে ঝামেলা শুরু। দ্বিতীয় পর্বে দেখা গেছে, বড়ো ছেলে এবং ছোট ছেলে বাড়ি অর্ধেক ভাগাভাগি করবে, সেই সময় আসে তার তৃতীয় ছেলে। সেও বাড়ির ভাগ চায়। ছেলেটি ধীরাজ এর অবৈধ সন্তান। তা তিনি নিজেই স্বীকার করেন। কিন্তু ছোট ছেলের বৌয়ের সাথে অবৈধ ছেলেটির প্রেম এখানে দেখানো হয়েছে। এই নিয়ে গল্প।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img