34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Web Series: হুঁশ খোয়ালেন চাচা পানওয়ালির পানের স্বাদে, সিরিজটি একা দেখবেন

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। এখন মানুষের প্রতিদিনের জীবনের অপরিহার্য অঙ্গ হয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। এখানে আট থেকে আশি সকলেই আসেন এই সোশ্যাল মিডিয়ায়।

বাচ্চা থেকে বয়স্ক ব্যক্তিরাও আধুনিকতার এই স্রোতে ভাসিয়ে দিয়েছেন ভাইরাল হওয়ার খেলায়। বিভিন্ন বয়সের নানান মানুষের ভিডিও ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে কিছু না কিছু জিনিস।

এই সব ভিডিওগুলির মধ্যে দিয়েই খ্যাতির আলোয় আসেন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে থাকে সবসময়। ইউটিউব প্ল্যাটফর্মটি মূলত ভিডিওর জন্যই। ইউটিউবে রীতিমতো দাপট রয়েছে ইউটিউবারদের। সাথে আকাশছোঁয়া খ্যাতি।

আরও পড়ুন -  সব লজ্জার গন্ডি পার, বৌমার সাথে বিছানায় শ্বশুর, ১৮+ এর জন্য এই সিরিজ

সোশ্যাল মিডিয়ার দৌলতে এক ধরণের বিনোদন দ্রুত উঠে এসেছে চর্চায়। সেইটা হচ্ছে ওয়েব সিরিজ বা শর্ট ফিল্ম। বড়পর্দা ও ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমের দিকে রয়েছে।

তার কারণ এই খ্যাতিতে ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। যত দিন গড়াচ্ছে ততই অন্য দুই মাধ্যমকেও জনপ্রিয়তায় পেছনে ফেলে দিচ্ছে ডিজিটাল মিডিয়া দুনিয়া।
ডিজিটাল মিডিয়ার জনপ্রিয়তার কারণও আছে। সেখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই প্ল্যাটফর্মে। কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয়। আবার অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ দেয় দর্শকদের। নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন নেটদর্শকরা।

আরও পড়ুন -  বিচার বিভাগের সমস্ত স্তরে ক্রমবর্ধমান মামলা জমে যাওয়ায় উদ্বেগ প্রকাশ উপরাষ্ট্রপতির

সেই জন্য বাড়বাড়ন্ত এই সকল ওয়েব সিরিজের জনপ্রিয়তা। প্রথম প্রথম একটি দুটি প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়ালেও, এখন আকাশছোঁয়া জনপ্রিয়তা নিয়ে ব্যাঙের ছাতার মতো গজাচ্ছে নতুন নতুন এই সব প্ল্যাটফর্ম।
সম্প্রতি এই ধরনের একটি প্ল্যাটফর্ম জলসা অফিশিয়াল-এ লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ। নাম ‘হট পানওয়ালি- তাম্বু মে বাম্বু’। মাত্র তিন মাস আগেই সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। তার মধ্যেই ৬ হাজারেরও বেশি মানুষ ভিডিও দেখে নিয়েছেন।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img