37 C
Kolkata
Saturday, May 18, 2024

সব লজ্জার গন্ডি পার, বৌমার সাথে বিছানায় শ্বশুর, ১৮+ এর জন্য এই সিরিজ

Must Read

এই সিরিজ ১৮+উদ্ধের জন্য। বদলে গেছে সাধারণ মানুষের বিনোদনের স্বাদ লকডাউনের সময় থেকে। এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। বিনোদন জগৎকে মোবাইলের মধ্যে বন্দি করতেই সৃষ্টি হয়েছে ওয়েব সিরিজের।

এখন ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। এই ধরনের সিরিজে বিভিন্ন কন্টেন্ট হলেও, যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা বেশি।

এখন প্ল্যাটফর্মেই উষ্ণ এবং সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা বেশ ভালো। বলতে গেলে, নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন ঊর্ধ্বমুখী। সেই সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পাবেন।

আরও পড়ুন -  IND Vs PAK: শাহিদ আফ্রিদির কাতর আবেদন মোদিজীর কাছে, ‘দুই দেশের মধ্যে আবার ক্রিকেট শুরু করুন’

তার মধ্যে অন্যতম হলো ‘উল্লু’। এখানে উষ্ণ এবং সাহসী দৃশ্যে ভরপুর কন্টেন্ট তৈরি হচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মে।

সম্প্রতি ‘উল্লু’ অরিজিনালস হিসেবে মুক্তি পেয়েছে ‘পালংগ তোড়’ সিরিজের ‘সিসকিযাঁ’ সিরিজের দ্বিতীয় সংস্করণ। প্রথম সিজনে যেমন ছিল, সেই রকম এই সিজনে খোলামেলা দৃশ্যে সাবলীল অভিনয় করেছেন অভিনেত্রী হিরাল রাদাদিয়া।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্য ভরপুর এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

একজন বিবাহিত মহিলার এবং তাঁর স্বামীর সম্পর্কের গল্প অনুসরণ করে তৈরি হয়েছে সিরিজের গল্প। দেখা গেছে, নায়ক এবং নায়িকার অসুখী দাম্পত্য দূর করতে বাবুজি ও রেনু নামের এক মহিলা সমস্ত সামাজিক বাধা ভেঙে একে বাড়ে বিছানায় উঠে আসা।

আবার এর মাঝে বাবুজির জীবনে ম্যারি আসায় গল্প মোড় নেয় একটু অন্যদিকে। এখানেই ক্লাইম্যাক্স।
এই সিরিজে অভিনয় করে নজরে পড়েছেন অভিনেত্রী হিরাল রাদাদিয়া। কেন্দ্রীয় বৌমার মাধ্যমে নিজেকে মেলে ধরেছেন। এই চরিত্রের যা দরকার ছিল তার থেকে অনেক সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে। এই সিরিজে দেখা গেছে নূর মালবিকা, তারকেশ চৌহানের মতো শিল্পীকে। কিন্তু সিরিজটি দেখতে হলে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে দেখতে হবে।

আরও পড়ুন -  UK: সংক্রমণে আবারও রেকর্ড যুক্তরাজ্যে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img