26 C
Kolkata
Thursday, May 9, 2024

Dance Video: ফিনফিনে লাল শাড়িতে দুরন্ত নাচ যুবতীর সমুদ্রের কাছে, উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়

Must Read

সোশ্যাল মিডিয়ায় এখন একটি হাতিয়ার নতুন প্রজন্মের সামনে। যার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার সকলের কাছে তুলে ধরছে। পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নের একটি কারণ।

যদি ভালোভাবে দেখেন, মুঠোফোনের সাহায্যেও আবার বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। প্রতিভাও প্রকাশ করা যায়। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হয়। আগে কিন্তু এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো।

আরও পড়ুন -  WEB SERIES: অভিনয় করার জন্য পরিচালককে খুশি করলেন যুবতী, দরজা বন্ধ করুন

বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে দেখবেন, সহজে তা youtube এর মাধ্যমে দেখে নেন।

এখন অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে তাল মিলিয়ে নাচতে ওস্তাদ এখনকার দিনে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম রয়েছে। যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়। অনেক আগে রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের সামনে চলে গিয়েছিলেন।

আরও পড়ুন -  অফিসে বসের সাথে উদ্দাম রোমান্স অক্ষম স্বামীকে বাঁচাতে, ওয়েব সিরিজটি একা একা দেখবেন

প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে ভালোবাসেন তাহলে সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করে দেখুন।
সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে লাল টুকটুকে শাড়ি পরে দুর্দান্ত কায়দায় নেচেছেন এক যুবতী। এই অসাধারণ নাচ মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সিমরান সিং নামের এই যুবতী প্রায় ৬৫ হাজার মানুষের ভালোবাসা পেয়ে গেছেন। সাথে কমেন্ট বক্সে উপচে পড়েছে ইতিবাচক কমেন্টে।

আরও পড়ুন -  ফুটে উঠছে শরীরের জেল্লা, মোহময়ী অভিনেত্রী দর্শনা বনিক

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img