35 C
Kolkata
Thursday, April 25, 2024

ফুটে উঠছে শরীরের জেল্লা, মোহময়ী অভিনেত্রী দর্শনা বনিক

Must Read

পরিচালক অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘জোজো’ সিনেমা দিয়ে বাংলা সিনেজগতে অভিষেক করেন। এছাড়া দর্শনা অরিন্দম শীলের পরিচালনায় আসছে ‘আবার শবরে’ অভিনয় করেন দর্শনা। শুধু বাংলা ছবিই নয় তেলুগু ছবি ‘আতাগাল্লু’ -তে অভিনয় করে প্রশংসা কুঁড়িয়েছেন দর্শনা। এর পরেই কমলেশ্বর মুখোপাধ্য়ায়ের ছবি ‘মুখোমুখি’তে অভিনয় করেন তিনি। এর পর ব্যোমকেশ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এছাড়া বিভিন্ন মিউজিক অ্যালবামে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

অয়ন চক্রবর্তীর তেলেগু ছবি ‘ষড়রিপু ২- জতুগৃহ’ছবিতে কাজ করেন তিনি। নায়িকার পাশাপাশি অভিনেত্রী শহরের প্রথম সারির মডেলদের মধ্যে দর্শনা। কেরিয়ারের গোঁড়া ছিল মডেলিং। এরপর বহু বিজ্ঞাপনে ও কাজ করেন অভিনেত্রী। হিন্দি ওয়েব সিরিজ হ্যালো মিনি সিজন । গতবছর আনন্দলোক পূজাবার্ষিকীতে দর্শনার ফটো শ্যুট ছিল বেশ প্রশংসনীয়। অভিনেত্রীর শেষ কাজ হল পরিচালক সৌম্যজিৎ আদকের সিনেমা ‘অল্প হলেও সত্যি’। এই সিনেমাতে সৌরভের বিপরীতে অভিনয় করছেন দর্শনা। এই সিনেমাতে দর্শনার অভিনয় অনেকে প্রশংসা করেছেন।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। অভিনেত্রীর অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। বিভিন্ন ফটোসেশান আর রিল ভিডিয়োতে ভরিয়ে রেখেছেন এই বঙ্গ তনয়া। এবারেও নিজের এক ফটোসেশানের ভিডিও শেয়ার করলেন। এখন চারিদিকে বিয়ের সিজন চলছে। তাই মহিলা অনুগামীরা বিয়ের জন্য কেমন করে প্রস্তুত হবেন তারই একঝলক শেয়ার করলেন। পাশাপাশি নিজের প্রিয় গান দিয়ে রিল ভিডিও বানালেন।

আরও পড়ুন -  ওপার সুন্দরী'র সৌন্দর্য বেড়েই চলেছে, জয়া আহসানের, সেই ছবি পোস্ট করলেন

একটি সুন্দর কমলা লেহেঙ্গা চোলি সাথে খোলা চুল। লেহেঙ্গার সাথে মানানসই কানের দুল আর হাতে চুড়ি আর নিউড মেক আপের সাথে কপালে ছোট্ট টিপ। ব্যাস এতেই অভিনেত্রীর সাজ সম্পন্ন৷ এই ফটোসেশানের পাশাপাশি জনপ্রিয় হিন্দি গান ‘চুপকে সে’ গানে একটি সুন্দর নাচের রিল ভিডিও শেয়ার করলেন। লাস্যময়ী অবতারে আর চোখের এক্সপ্রেশনে বহু পুরুষ অনুগামীদের মন জিতে নিলেন। এই ভিডিও শেয়ারের সাথে সাথে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নতুন নাচের ভিডিও পোস্ট।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img