38 C
Kolkata
Friday, May 17, 2024

শরীরের খিদে মেটালেন কামুক পরিচারিকা অসুস্থ যুবকের সঙ্গে, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজটি

Must Read

এখনকার দিনে নেশার মতন হয়েছে ওয়েব সিরিজ দেখার সাধারণ মানুষের কাছে। দিনে দিনে ছড়িয়ে পড়ছে।

এই ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতে যেমন সুন্দর আর এখানে সময় লাগে কম। এখনকার এই প্রজন্মের হাতেও সময় নেই একদম। এতটাই ব্যস্ত থাকে, টেলিভিশনে বসে সিনেমা দেখা তাদের পক্ষে সম্ভব হয় না। সেই জন্য তারা স্মার্ট ফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে নিচ্ছে।

এই ধরনের ওয়েব সিরিজে বহু নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রীরা কাজ করার সুযোগ পেয়ে যাচ্ছেন। এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা অন্যান্য সিনেমায় অভিনয় করতে পারে না। এই সব ওয়েব সিরিজের অনেক বেশি সাহসী হতে হয়।এই ধরনের ওয়েব সিরিজের অনেক সাহসী রোমান্টিক দৃশ্য থাকে।

আরও পড়ুন -  ভারতে কোভিড-১৯-এ আরোগ্য লাভের সংখ্যা ১৫ লক্ষ ছাড়িয়েছে

প্ল্যাটফর্মগুলো বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন ভাবে সুন্দর করে সাজানো, শুধু একবার নয়, বহুবার দেখতে মণ চাইবে।তবে একটা কথা মনে রাখতে হবে,এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে দেখতে পারবেন না। এর জন্য আলাদা নিজস্ব জায়গায় দেখতে হবে।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ হাঁটুর বয়সী যুবতীর সাথে, অতিক্রম করলো সাহসিকতার সীমা, এই ওয়েব সিরিজ

এই প্রজন্মের হাতে সময় অল্প। সেই কারণে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার একদম সময় হয় না। তাদের হাতে একটা স্মার্ট ফোন থাকলেই কেল্লাফতে।

কিছুদিন আগে উল্লু মিউজিক এ একটি ওয়েব সিরিজের অংশ রিলিজ হয়েছে। যারা দেখেছেন তারা সকলে এই ওয়েব সিরিজের অংশটি তারিয়ে তারিয়ে উপভোগ বা গ্রহণ করলেন।

আরও পড়ুন -  Web Series: এখানে অবৈধ সম্পর্কের গল্প ভর্তি এই ওয়েব সিরিজগুলি, অসংখ্য ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে

এই ওয়েব সিরিজটির নাম কেয়ারটেকার ২। প্রথম অংশটিতে দেখানো হয়েছে, একটি অল্প বয়সী যুবক, যে বাইক চালাতে গিয়ে এক্সিডেন্ট করে বিছানায় শুয়ে থাকতেন। এদিকে যুবকটির মা চাকরি করতেন। কারণ টাকার খুব দরকার ছিল। চাকরি বাঁচিয়ে রাখতে তাকে একজন কেয়ারটেকারকে রাখতে হয়। সেই কেয়ারটেকার মহিলার সঙ্গে অল্প বয়সী যুবকের মধ্যে একটা শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়ে গল্প।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img