28 C
Kolkata
Monday, May 27, 2024

Web Series: এখানে অবৈধ সম্পর্কের গল্প ভর্তি এই ওয়েব সিরিজগুলি, অসংখ্য ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে

Must Read

Web Series: এখানে অবৈধ সম্পর্কের গল্পে ভর্তি এই ওয়েব সিরিজগুলি, অসংখ্য ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  Web Series: উল্লুর সবচেয়ে হট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন সেই করোনার সময়ে। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ হয়েছিলো। এখনও সেই রীতিটাই রয়ে গেছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। এইটা নেটদর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কিন্তু অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য বা দর্শকে ধরে রাখার জন্য ওয়েব সিরিজগুলি মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। এইগুলি বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব।

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু ধরনের গল্প নিয়ে সিরিজ রিলিজ করে। এইগুলির চাহিদা রয়েছে দর্শকদের।

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই, সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছেন। বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোন দিয়ে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি।

কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে তারপর দেখতে পারেন।

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস হলো একটি মহিলার গল্প। তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়ে দেন। কিন্তু স্বামীর মৃত্যুর পর তার সাথে আছে ছেলে। এরপর ছেলের বিয়ে হয়। ছেলে বউ এর মাখো মাখো প্রেম রয়েছে গোটা সিরিজে। এমনকি রান্নাঘর থেকে শোয়ারঘর সব জায়গার রোমান্স দেখে পাগল হবেন এতো ভালোবাসা।

আরও পড়ুন -  Durga Pujo: প্রস্তুতি জোরকদমে চলছে

এই ভাবেই গল্পটা কিছুটা চলার পর এলো টুইস্ট। যেখানে দেখা গেছে, শাশুড়ি বিধবা, কিন্তু তার যৌবন এখনো বজায় রয়েছে। এই বিষয়টি লক্ষ্য করেন তার পুত্রবধূ। তিনি শাশুড়ি হলেও তার শরীরের প্রতিটি ভাঁজ বলে দেয়, তার শরীরে কতটা যৌবনের খিদে এখনও রয়েছে।

তখন পুত্রবধূ ঠিক করেন যে তার জন্য একজন বন্ধুকে এনে দেবেন।ঘরের মধ্যে সেই বন্ধুকে নিয়েও আসেন তার পুত্রবধূর তার শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। শাশুড়ি মা প্রথমে প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন, এরপরে তিনি ধীরে ধীরে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে চলেন। এর পরে গল্প কোন দিকে গেল, জানতে হলে আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও আলিয়া নাজ। এইটা হচ্ছে পার্ট ওয়ানের গল্প। পার্ট টু তেও এই ধারাবাহিকতা বজায় রয়েছে। সেখানেও দেখা যাচ্ছে গৃহবধূ ও শাশুড়ির মধ্যে অদ্ভুত কথাবার্তা হচ্ছে। যেখানে দেখা যায় সেই কথাবার্তা মধ্যমণি আবার সেই একজন পুরুষকে নিয়ে। প্রথম পার্ট দেখার পর যদি আপনার ভালো লাগে তাহলে দেখে নিতে পারেন দ্বিতীয় পার্ট। এই পার্ট রিলিজ করছে ২ রা জুন। দ্বিতীয় পার্টের দিকেই সকলে তাকিয়ে আছেন। তার আগে দেখে নিতে হবে ট্রেলার।

আরও পড়ুন -  Rittika Sen: ফিনফিনে শাড়ি পরে দুষ্টুমি ইঙ্গিত, এই রূপে মাথা খারাপ নেটিজেনদের

 

উল্লু তে দেখা গেছে নতুন ট্রেলার। নাম খালিস পার্ট থ্রি। প্রিয়া গামরে, আলিয়া নাজ ও ভানু সুয়রাম এই 2023 সালের উল্লু ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। প্রিয়া গামরে একজন বিখ্যাত উল্লু অভিনেত্রী। তিনি আগেও বহু উল্লু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এই 2023 উল্লু ওয়েব সিরিজের প্লট একটি শাশুড়ি আর বউকে নিয়ে বানানো হয়েছে গল্প। এখানে দেখা গেছে, বাড়ির এক বউ কে পাড়ার একটি ছেলের ভালো লাগে।

এই কথা যখন শাশুড়ি জানতে পারেন তারপর তিনি আপত্তি করেন। পরে ছেলের বউ ওই যুবক কে জানায়, শাশুড়ির শারীরিক চাহিদা রয়েছে। সেই চাহিদা কি ওই ছেলেটি মেটাতে পারবে?

ছেলেটি কিন্তু রাজি হয়। শাশুড়ির সঙ্গে মাখো মাখো রোমান্সে মাতামাতি শুরু হলো। কিন্তু তারপর কি হলো? আপনাকে দেখার জন্য আর একটু অপেক্ষা করতে হবে। এই সিরিজে উত্তেজনা বেশি হবে বলে অনেকেই মনে করছেন। প্রিয়া গামরে ও আলিয়া নাজ এই সিরিজে সব চেয়ে সাহসী দৃশ্যে দেখাতে পারে। ভানু সূর্যম শোটিরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন এই সিরিজে।

ট্যাগঃ
খালিশ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img