23 C
Kolkata
Friday, May 10, 2024

ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ হাঁটুর বয়সী যুবতীর সাথে, অতিক্রম করলো সাহসিকতার সীমা, এই ওয়েব সিরিজ

Must Read

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক অসাধারণ ওয়েব সিরিজ। দেখেই প্রত্যেকেই বেশ উত্তেজিত হয়েছে। যেটা নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান রয়েছে সেটা পুরুষ বা নারী প্রত্যেকের মানসিকতাই প্রায় অনেকটাই একই রকম।

সম্প্রতি, এটাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম। এই রকম ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সহজে মানুষের কাছে পৌঁছে যায়।

এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই একা দেখতে হবে। কারণ বাড়ির সকলের সামনে এগুলো একেবারে দেখতে পারবেন না। এখানে থাকে টান টান উত্তেজনায় ভরা সিরিজ। গল্পের পদে পদে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি খুবই উত্তেজনাময়। দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, সেটা দেখলে বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন -  Tesla Shares: এলন মাস্ক, টেসলার ৪০০ কোটি ডলারের শেয়ার বিক্রি করেছেন

এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা মানে মেইনস্ট্রিমের সিনেমাতে দেখতে পাওয়া যাবে না। এরা এই ধরনের সিনেমা করবেন বলেই সেই ভাবে ট্রেইন করে নিয়েছে।

কিছু সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো দেখতে গেলে মোবাইল ফোনের সাহায্য নিয়ে দেখতে হবে। সেখান থেকেই সাবস্ক্রিপশন করতে হবে এই প্ল্যাটফর্মগুলোকে। এরপর এই সিনেমাগুলি দেখা যাবে।বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, এর পরেই সাবস্ক্রিপশন নিলে দেখতে পাবেন এই সব অসাধারণ সিনেমাগুলির দৃশ্য।

আরও পড়ুন -  Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

১৪ ই জুলাই ‘বেতাব ইশক‘ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ হতে যাচ্ছে, যার ট্রেলার ইতিমধ্যে রিলিজ হয়েছে।যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন।

আরও পড়ুন -  Kofta: মুরগির মাংসের বাটার চিকেন কোফতা

কিন্তু স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে বাড়িতে। তারপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়ে যায়। অপরদিকে সেই গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গে মাখোমাখো সম্পর্ক তৈরি হয়ে যায়।

অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা ও অনিরুদ্ধ সিং। ভক্তরা পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img