23 C
Kolkata
Thursday, May 9, 2024

চরমসুখ মিটালো সৎ ছেলের সাথে, এই ওয়েব সিরিজ সীমাহীন দৃশ্য দেখালো, চোখ বন্ধ হয়ে যাবে দেখলে

Must Read

তাণ্ডব শুরু করে দিয়েছে বিনোদন জগত। এখনকার সময়ে বিনোদন জগতে অন্যতম লাভ হলো যৌনতা এবং অপরাধ দেখানো।এই দুটো প্লটে ঘুরপাক খাচ্ছে পুরো গল্প।

এর সাথে মানুষও এই রকম উত্তেজনা ভরপুর গল্প গিলে নিচ্ছে। আজ কথা হবে, এমন একটি সিরিজ নিয়ে, যেটা দেবে ভরপুর বিনোদন সাথে চরমসুখও।

এখনকার দিনে বহু ওয়েব প্ল্যাটফর্ম তৈরি হয়েছে বা হবে। এখন যেমন- উল্লু, প্রাইম শট, কোকু এই ডিজিট্যাল প্ল্যাটফর্মে রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। যেই সিরিজ নিয়ে কথা হচ্ছে সেটা দেখতে পাবেন Digimovieplex app এ। এই প্ল্যাটফর্মে একাধিক সিরিজ মুক্তি পেয়েছে সবগুলি প্রায় প্রাপ্তবয়স্কদের জন্য।

আরও পড়ুন -  ভারতে গত ৩ দিনে মোট আক্রান্তের তুলনায় সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের হার ১০ শতাংশের নীচে

এই সিরিজের নাম-“পেয়াসী পুষ্পা” (Pyasi Pushpa)। মুখ্য চরিত্রে যিনি আছেন সেই চরিত্রের নাম হল পুষ্পা। তার শরীরের খিদে মেটানোর জন্য দ্বিতীয় স্বামীকে ছেড়ে সৎ ছেলের সঙ্গেই রোম্যান্স করে ফেলে। পুরো ঘটনা পুষ্পার দ্বিতীয় স্বামী জেনে গেলে গল্প কোন দিকে এগোয় সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন -  WhatsApp: সচল হয়েছে হোয়াটসঅ্যাপ, দুই ঘণ্টা ডাউন থাকার পর

উল্লেখ্য, ইতিমধ্যেই লঞ্চ হয়েছে ওয়েব সিরিজ এর ট্রেলার যা দেখে নেট ভক্তরা খুব উচ্ছ্বসিত। এটা কিন্তু দেখবেন একা।

গল্পে পুস্পার স্বামী তাকে কোন ভাবে শারীরিক তৃপ্ত করতে না পারায়, পুষ্পা পরবর্তীতে তার দ্বিতীয় স্বামীর ছেলে টিটু সাথে শারীরিক সম্পর্কে তৈরি করেন। এমন গল্প দেখতে হলে একা দেখতে হবে। ছোটদের সামনে এসব একেবারেই দেখবেন না। Digimovieplex app ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিয়ে দেখতে পাবেন।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত ২’০, (২১তম পর্ব)

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img