34 C
Kolkata
Friday, May 17, 2024

Urvashi Rautela: এক কোটি নেবেন উর্বশী, প্রতি মিনিটে!

Must Read

বলিউড অভিনেত্রী উর্বশী রৌটেলা (Urvashi Rautela) তাঁর কাজের জন্য নয়, ঋষভ পন্থ (Rishabh Panth)-এর প্রতি তাঁর দূর্বলতার জন্য যথেষ্ট চর্চিত। ঋষভের গাড়ি দূর্ঘটনার পর উর্বশী তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন বলে শোনা যায়। উর্বশী নিজেই হাসপাতাল ভবনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিতর্ক তৈরি করেন।

ঋষভ জানিয়েছেন, উর্বশীর সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। এখন উর্বশী আবারও চর্চিত পারিশ্রমিকের জন্য। প্রাক্তন ভারতসুন্দরী একরকম লিঙ্গ বৈষম্যকে অতিক্রম করতে চলেছেন বলা যেতে পারে।

আরও পড়ুন -  ‘কালা পাত্থার’ ৪২ বছরের স্মৃতিচারণায় অমিতাভ বললেন, নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা

বিনোদন জগৎ সহ প্রত্যেকটি কর্মক্ষেত্রে মহিলাদের বেতন সাথে প্রোমোশন সংক্রান্ত সমস্যার সম্মুখীন হন। বলিউডে করিনা কাপুর (Kareena Kapoor Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-রা সরব হয়েছেন পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার বিরুদ্ধে। অভিনেতারা সঠিক পারিশ্রমিক পেলেও তুলনামূলক কম পারিশ্রমিক পেয়ে থাকেন অভিনেত্রীরা। এই রকম সমস্যা রয়েছে হলিউড এবং টলিউডেও।

আরও পড়ুন -  লক্ষ্মী পুজোর আগে অগ্নিমূল্য সবজির বাজার

এবার কিন্তু উর্বশী তাঁর পারিশ্রমিক এতটাই বাড়ালেন, এতে অনেকেই মনে করছেন, তার ফলে হয়তো মডেল বা অভিনেত্রীর কেরিয়ারের ক্ষতি দিকে যেতে পারে।

এখন উর্বশী কোনো অনুষ্ঠানে এক মিনিট পারফর্ম করার জন্য এক কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিন মিনিট পারফর্ম করার জন্য তিন কোটি টাকা নিয়েছেন উর্বশী। আগে কোনো ভারতীয় অভিনেত্রী প্রতি মিনিট হিসাবে পারিশ্রমিক নেননি। বলিউডে উর্বশীর হাতে প্রায় কাজ নেই বললেই হয়। দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রী হিসাবে তাঁর চাহিদা নেই।

আরও পড়ুন -  Sara Tendulkar: মডেলিংয়ে হাতেখড়ি সারা তেন্ডুলকর

প্রাক্তন ভারতসুন্দরী হিসাবে ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য উর্বশীর চাহিদা রয়েছে। শুধুমাত্র ব্র্যান্ড এনডোর্সমেন্টের উপর ভরসা করে পারিশ্রমিক বাড়ানো বোধ হয় উর্বশীর কেরিয়ারের পক্ষে ঠিক হবে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img