31 C
Kolkata
Tuesday, May 14, 2024

শারীরিক চাহিদা মেটালেন গৃহবধূ প্রতিবেশী যুবকের সঙ্গে, স্বামী থাকতে, একলা দেখবেন

Must Read

এইসময়ে ওয়েব সিরিজ দেখতে নেশার মতন হয়েছে সাধারণ মানুষের মধ্যে। এটা দিনে দিনে বাড়ছে। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও সুন্দর আর সময় লাগে কম।

এখনকার এই প্রজন্মের হাতেও সময় নেই। তারা টেলিভিশনে বসে সিনেমা দেখবে তাদের পক্ষে কিছুতেই সম্ভব হয় না। সেই কারণে তারা স্মার্ট ফোনে ওয়েব সিরিজগুলো দেখে নিচ্ছেন।

এই ওয়েব সিরিজের হাত ধরে বহু নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রীরা কাজ করার সুযোগ পেয়েছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন। এখানে অভিনয় করতে গেলে বেশি সাহসী হতে হবে।এই ধরনের ওয়েব সিরিজের ছড়িয়ে থাকে অনেক বেশি সাহসী রোমান্টিক দৃশ্য। এইগুলি দেখার জন্য অবশ্যই প্রাইভেসি মেনে দেখতে হবে।

আরও পড়ুন -  শ্বশুর এবং পুত্রবধূ, সীমা অতিক্রম করলো সমস্ত লজ্জা, এই কাজ করে বসলো

এই প্ল্যাটফর্মগুলো এই ধরনের বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের কারণে। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো হয়, একবার নয়, বহুবার দেখতে মণ চাইবে। একটা কথা মনে রাখতে হবে,এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে দেখতে পারবেন না।

আরও পড়ুন -  Pakistan: পাওয়া যাচ্ছে না পেট্রোল, পাকিস্তানের পাঞ্জাবে

এর জন্য আলাদা নিজস্ব জায়গা নিয়ে দেখতে হবে। এখনকার এই প্রজন্মের হাতে অত সময় নেই, সেই জন্য সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই। তাদের হাতে একটা স্মার্ট ফোন থাকলেই হবে। এই প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে।

ullu তে অসাধারণ একটি ওয়েব সিরিজে ট্রেলার রিলিজ হলো। নাম চুল। এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে প্রতিবেশী এক বৌদির সঙ্গে এক অল্পবয়সী যুবকের মাখোমাখো সম্পর্ক নিয়ে।

আরও পড়ুন -  First Red Card: ফরাসি ক্লাবের হয়ে রামোসের প্রথম লাল কার্ড

আগেও এই ধরনের প্লাটফর্মে অসাধারণ এই ধরনের গল্প দেখিয়েছে। উল্লু যতবারই নতুন নতুন গল্প নিয়ে আসে ততবারই সাধারণ মানুষ উদগ্রীব হয়ে থাকেন দেখার জন্য।

কখন পুরো সিরিজ দেখতে পাবেন। ট্রেলারের প্রথমেই দেখা যাচ্ছে, পাশের বাড়ির এক যুবক এক গৃহবধুর কাছে চায়ের পাতা চাইতে আসছে, এরপর তার সঙ্গে একটা শারীরিক সম্পর্কে গভীর ভাবে আবদ্ধ হয়ে পরে।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img