31 C
Kolkata
Saturday, May 11, 2024

শ্বশুর এবং পুত্রবধূ, সীমা অতিক্রম করলো সমস্ত লজ্জা, এই কাজ করে বসলো

ওয়েব সিরিজটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয়তা পেলো

Must Read

দেশে ওটিটি জগতে প্রায় এমন কিছু ওয়েব সিরিজ চলে আসে, সেটা বাড়িতে সবার সাথে বসে দেখতে একদম পারবেন না কিছুতেই।

এখনকার সময়ে এই রকমের ওয়েব সিরিজের জনপ্রিয়তা ক্রমাগত বৃদ্ধি ঊর্ধ্বমুখী। হিন্দি, বাংলা, তামিল এবং তেলেগু সহ সমস্ত ভাষাতে এই ধরনের ওয়েব সিরিজ দেখা যাচ্ছে। এই ধরনের ওয়েব সিরিজে কিছু দৃশ্য থাকে, যা এডাল্ট ওয়েব সিরিজের তকমা বসে যায়। গল্পের দিক থেকে অবশ্যই এই ধরনের ওয়েব সিরিজ অন্যান্য সাধারণ ওয়েব সিরিজের থেকে ভালো। কিন্তু এই রকম ওয়েব সিরিজে এমন কিছু কাহিনী থাকে, যেটা সমাজের চোখে স্বাভাবিক হয় না।

আরও পড়ুন -  পাগল করে দেয় পুরুষের লালসা, এই ওয়েব সিরিজটি সবচেয়ে সাহসী, দেখবেন না বাচ্চাদের সামনে

এই রকম একটি গল্প নিয়ে তৈরি হয়েছে উল্লু প্লাটফর্মের নতুন ওয়েব সিরিজ Palang Tod Siskiyan। এখানে ওয়েব সিরিজে একটি অস্বাভাবিক সম্পর্ক দেখানো হয়েছে, যেখানে শশুর মশাই–এর সাথে তার নিজের বৌমার সম্পর্ক নিয়ে কাটাছেড়া হয়েছে। এই গল্পে রয়েছেন একজন শ্বশুরমশাই যিনি অসুস্থ, তার দেখভাল করার জন্য রয়েছেন তার বৌমা। কাজের সূত্রে সেই মহিলার স্বামী বাইরে থাকেন। তখন ওই মহিলা শ্বশুর মশাইয়ের প্রতি আকর্ষিত হতে থাকেন।

আরও পড়ুন -  Odisha: নিহত ১০, ওড়িশায় বজ্রপাতে

গল্পে তাদের দুজনের মধ্যে একটা অস্বাভাবিক সম্পর্ক দেখিয়েছে। দুজনে এই ওয়েব সিরিজে একে অপরের ভালোবাসায় ডুবে গেছেন একদম গভীরে। প্রতিবেশীরা কি বলছে না বলছে তা নিয়ে তাদের কোন মাথা ব্যথা হচ্ছে না।

আরও পড়ুন -  Web Series: বয়সে বড় বৃদ্ধের সাথে ঘনিষ্ঠ এই গৃহবধূ, রাতে উবে যাবে ঘুম এই সিরিজ দেখলে

এটা শুধুমাত্র তাদের দুজনের ব্যক্তিগত ব্যাপার। এটা কি সভ্য সমাজ মেনে নিতে পারবে? এই ভাবে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের কাহানি। এই গল্পে অভিনয় করতে দেখতে পারবেন অভিনেত্রী নুর মালবিকাকে। তার বিপরীতে রয়েছেন অভিনেতা তারকেশ চৌহান। ওয়েব সিরিজের ট্রেলার দেখুন।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img