29 C
Kolkata
Wednesday, May 8, 2024

ছোটপর্দার সুবর্ণলতা কোথায় হারিয়ে গেলো, যোগ্য সম্মান মেলেনি জাতীয় পুরস্কার পেয়েও!

Must Read

ছোট পর্দার সুবর্ণলতা কোথায় হারিয়ে গেলো, যোগ্য সম্মান মেলেনি জাতীয় পুরস্কার পেয়েও!

‘সুবর্ণলতা’-র জীবনকাহিনীতে চোখ আটকে যেত দর্শকদের টেলিভিশনে। আশাপূর্ণা দেবী (Ashapurna Devi) রচিত কালজয়ী উপন্যাস ‘সুবর্ণলতা’ অবলম্বনে তৈরি ধারাবাহিকটি ছিল কলকাতার অন্যতম নামী প্রযোজনা সংস্থা ট্রন ভিডিওটিক্স প্রাইভেট লিমিটেডের সফল প্রোজেক্ট। ‘সুবর্ণলতা’-র টিআরপি শেষ দিন পর্যন্ত ছিল নজরকাড়া। এই ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)।

আরও পড়ুন -  TRP: ‘ধুলোকণা’-র বাজিমাত, প্রথম কে? টিআরপি তালিকা দেখুন

ছোট পর্দা থেকে অভিনয়ের শুরু অনন্যার। এই নবাগতাকেই ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh) নির্বাচন করেছিলেন ‘আবহমান’-এর গুরুত্বপূর্ণ এক চরিত্রে। ফিল্ম অনন্যাকে এনে দিয়েছিল জাতীয় পুরস্কার।‘সুবর্ণলতা’-র পরেও একাধিক কাজ করেছেন।ইন্ডাস্ট্রি অনন্যার থেকে মুখ ফিরিয়েছে। তিনি ছিলেন আপোষহীন।

মনে রেখেছেন কিন্তু এক লড়াকু সেলিব্রিটি। নাম মীর আফসার আলি (Mir Afsar Ali)। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন ছেড়ে দিয়েছেন রেডিও মিরচি। কারণ মীর জানেন, তাঁর প্রতিভায় তিনিই শেষ কথা। এখন নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন মীর। নাম দিয়েছেন, ‘গপ্পোমীরের ঠেক’। প্রতি শনিবার মীরের কন্ঠে শোনা যায় কাহিনী। তাঁর সাথে সঙ্গত করেন অন্য তারকারাও। একটি বিশেষ পর্বে মীরের সাথে অনুরাগীদের কাহিনী শোনাতে আসছেন অনন্যাও।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভকে প্রেমের প্রস্তাব, সুস্মিতার হাতে চুমু সৌরভের

অভিনেত্রী অনন্যা, এই ক্ষেত্রেও অভিনেত্রীই রয়ে গেলেন। কন্ঠস্বরের মাধ্যমে অভিনয় করে শোনাতে চলেছেন তিনি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায় (Sharatchandra Chatterjee)-র কালজয়ী গল্প ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ শোনাতে চলেছেন অনন্যা সাথে মীর। না, অভিনয় ছাড়েননি অনন্যা।

Latest News

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়।  গরমে পুড়ছে দক্ষিণবঙ্গ বৈশাখের শুরু থেকেই। আরও স্বস্তি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img