34 C
Kolkata
Sunday, May 19, 2024

সামনে মাধ্যমিক, কি ভাবে রামপ্রসাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সামাল দিলেন সুস্মিলি!

Must Read

সামনে মাধ্যমিক, কি ভাবে রামপ্রসাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সামাল দিলেন সুস্মিলি!

সব্যসাচী রায়চৌধুরী (Sabyasachi Roychowdhury) স্টার জলসার প্রায় নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় এসেছেন। সাধক রামপ্রসাদের জীবনী অবলম্বনে তৈরি এই ধারাবাহিকে রামপ্রসাদের ভূমিকায় সব্যসাচীর অভিনয় অনবদ্য।

ধারাবাহিকে রামপ্রসাদ-ঘরণী শর্বাণীর ভূমিকায় অভিনয় করছেন সুস্মিলি আচার্য (Susmili Acharya)। সব্যসাচীর তুলনায় সুস্মিলি অনেক ছোট। তৎকালীন সময় স্বামী এবং স্ত্রীর মধ্যে বয়সের ব্যবধানের কথা মাথায় রেখেই সব্যসাচীর বিপরীতে কাস্ট করা হয়েছে সুস্মিলিকে। দশম শ্রেণীর ছাত্রী সুস্মিলি আগামী বছর মাধ্যমিক দিতে চলেছে।

আরও পড়ুন -  Guinness: গিনেস বুকে নাম তুললেন, দুই চাকায় অটো চালিয়ে !

আগে ‘প্রথম প্রতিশ্রুতি’, ‘সৌদামিনীর সংসার’, ‘করুণাময়ী রানী রাসমণি’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। পিরিয়ড পিসে অভিনয় করতে ভালো লাগে সুস্মিলির। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ না হলেও শর্বাণীর চরিত্র দর্শক মহলে সাড়া ফেলেছে বলে জানালেন সুস্মিলি। তাঁর কাছে এই চরিত্র যথেষ্ট চ্যালেঞ্জিং। আবার সাথে আছে পড়াশোনার চাপ। এখন থেকেই মাধ্যমিক পরীক্ষা নিয়ে টেনশন করছেন সুস্মিলি।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩০শে অক্টোবর, রাশিফল দেখুন

শুটিংয়ের ফাঁকেই পড়াশোনা করে ফেলেন। মেকআপ রুমে বই নিয়ে যান সুস্মিলি।

স্ক্রিপ্ট এবং সিলেবাস দুটিই সুস্মিলির কাছে সমানভাবে জরুরী। অঙ্ক এবং বিজ্ঞান পছন্দ করেন সুস্মিলি। সময় পেলেই সব্যসাচীর সাথে সিন নিয়ে আলোচনা করেন। তাঁর মতে, এই কারণেই দুজনের অনস্ক্রিন রসায়ন পর্দায় ফুটে উঠেছে।

আরও পড়ুন -  Super Project: বছরে ৩৪২ টাকা দিলেই পাবেন ৪ লক্ষ টাকার সুবিধা, কেন্দ্রের সুপার প্রকল্প

সব্যসাচী ছাড়াও বাকি সিনিয়র কূশীলবদের সাথেও তাঁর যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে বলে জানালেন সুস্মিলি। সকলেই তাঁকে অভিনয় শিখতে খুবই সাহায্য করে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ACTOR MYTHO (@actormytho)

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img