35 C
Kolkata
Monday, May 6, 2024

Sourav Ganguly: সৌরভকে প্রেমের প্রস্তাব, সুস্মিতার হাতে চুমু সৌরভের

Must Read

 শুরু হয়েছে দাদাগিরির নবম সিজন। প্রথম থেকে টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে এই গেম শো। প্রথম থেকেই এই শোয়ের নানা রকম চমক দেখতে পেয়েছেন দর্শকরা। আর এবারের থিম হল হাত বাড়ালেই বন্ধু। কিছুদিন আগে ‘মিঠাই’ থেকে শুরু করে ‘এই পথ যদি না শেষ হয় ‘ এ জনপ্রিয় ধারাবাহিকগুলির অভিনেতা-অভিনেত্রীরা খেলে গেছেন এই গেম শো।

‘অপরাজিত অপু’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে হাজির হয়েছিলেন এই গেম শো খেলতে। আর এখানে এসে নিজের মনের কথা বলেন সকলের প্রিয় অপু। এই শোয়ের আসা নানান ছবি অভিনেত্রী নশেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, প্রথম সাক্ষাতে সকলের প্রিয় ‘অপু’ ওরফে সুস্মিতা তাঁর পছন্দের ‘দাদা’ সৌরভ গাঙ্গুলিকে প্রপোজ করলেন হাঁটু মুড়ে। এরপরেই সুস্মিতার হাতে চুম্বন করছেন সৌরভ। আর সেই ছবি শেয়ার হতেই সোশ্যল মিডিয়ায়। এরপরই তীব্র কটাক্ষর সম্মুখীন হয়েছেন সঞ্চালক এবং প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায় আর সুস্মিতা।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

সৌরভের এই আচরণে বিভিন্ন কটাক্ষ উড়ে আসে নেট নাগরিকদের থেকে। নেটিজেনের কারও প্রশ্ন, সৌরভ জায়া ডোনা গাঙ্গুলী কেন মেনে নিচ্ছেন এসব? আবার কেউ মজা করে লিখেছেন, ডোনা গাঙ্গুলী বাড়িতে থাকতে সৌরভের দাদাগিরি মঞ্চে এমন করা মোটেও উচিত হয়নি। কারও আবার প্রশ্ন, ‘ডোনা বৌদি জানে?’ সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। তবে নেতিবাচকই নয়, অনেকে আবার এই মুহূর্তের ইতিবাচক প্রশংসাও করেছেন। অনেকের বক্তব্য সৌরভের সঙ্গে এই মুহূর্ত চিরস্মরণীয় হয়ে থাকবে। সবমিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় এই ছবিগুলিতে।

আরও পড়ুন -  Arpita Mukherjee: দুটি সেক্সটয় ( SexToys ) উদ্ধার, অর্পিতার ফ্ল্যাট থেকে

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img