32 C
Kolkata
Monday, April 29, 2024

Video: ফিনফিনে পাতলা পোশাকে সুইমিং পুলে Sapna Choudhary, দেখা মাত্র পাগল নেট ভক্তরা

ব্যাপক জনপ্রিয় পেয়েছেন স্বপ্না চৌধুরী হরিয়ানভি ইন্ড্রাস্ট্রিতে

Must Read

Video: ফিনফিনে পাতলা পোশাকে সুইমিং পুলে Sapna Choudhary, দেখা মাত্র পাগল নেট ভক্তরা।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। ডিজিটাল দুনিয়াতে এখন সকলের কাছেই মোবাইল ফোন রয়েছে ঠিক। সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন।

এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। নানান রকমের ভিডিও অথবা ছবি প্রায় সোশ্যাল মিডিয়ার দুনিয়ার জগতে ভাইরাল হচ্ছে। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান উপায়ে অর্থ উপার্জন করছেন।

আরও পড়ুন -  Weather: হাওয়া অফিস জানিয়ে দিল বর্ষা আসার দিনক্ষণ, বদল হতে চলেছে রাজ্যের আবহাওয়া

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন, তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা জেনে গেছেন।

তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করেছে। সিংহভাগ পুরুষ নেটিজেন স্বপ্না চৌধুরীর ফ্যান। সম্প্রতি, স্বপ্না চৌধুরীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল। এখানে একটি ওয়াটার পার্কে স্বপ্না চৌধুরীকে লাস্যময়ী কায়দায় নাচ করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Video: মঞ্চ মাতালেন এই স্টাইলে নাচ করে স্বপ্না চৌধুরী, উত্তেজনা জাগিয়ে দিলেন, ভিডিও উপভোগ করতে চাইলে গোপনে

ভাইরাল হওয়া ভিডিওতে সুইমিং পুলে বোল্ড কায়দায় নাচ করতে দেখা গিয়েছে হরিয়ানভি স্টার স্বপ্না চৌধুরীকে। ‘পানি ছলকে‘ গানের তালে কোমর দুলিয়ে নাচ দেখালেন। ডান্সিং কুইনের এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হলো। বহু মানুষ ভিডিওতে লাইক এবং কমেন্ট করেছেন বাঁধ ভাঙার জলের মতন।

আরও পড়ুন -  ভারতের স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণকারী মহান ব্যক্তিত্বদের শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img