30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Video: মঞ্চ মাতালেন এই স্টাইলে নাচ করে স্বপ্না চৌধুরী, উত্তেজনা জাগিয়ে দিলেন, ভিডিও উপভোগ করতে চাইলে গোপনে

Must Read

Video: মঞ্চ মাতালেন এই স্টাইলে নাচ করে স্বপ্না চৌধুরী, উত্তেজনা জাগিয়ে দিলেন, ভিডিও উপভোগ করতে চাইলে গোপনে। 

সোশ্যাল মিডিয়ায় এখন হচ্ছে হাতিয়ার এই নতুন প্রজন্মের সামনে। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সবার সামনে পৌঁছানো যায় অতি সহজে। আবার এদিকে পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা হচ্ছে এই মুঠোফোনই হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার কারণ।

যদি আপনি একটু চিন্তা ভাবনা করে দেখেন এই মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার করা হচ্ছে এখন। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে খুব সহজ। আজকাল বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  আসানসোল জামুরিয়া সি পি আই এম প্রার্থী ঐশী ঘোষ প্রচার শুরু করবেন

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হচ্ছে। কিন্তু আগে এই সুবিধা ছিল না। বর্তমানে এই রকমের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও ইচ্ছা করলে আবার বাড়িতে বসে আরাম করে দেখতে পাবেন youtube এর মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগেও আমরা দেখেছি রানাঘাটে রানু মণ্ডল, বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু। এনারা প্রত্যেকেই এইভাবেই মানুষের হৃদয়ে রয়ে গেছেন। এবার যদি আপনার ইচ্ছা করে আপনিও নিজের প্রতিভাকে সবার সামনে ছড়িয়ে দিতে পারেন এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে।

আরও পড়ুন -  ১১ বছর পর প্রেমিকের মুক্তি, প্রেমিকাকে খুন

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, স্বপ্না চৌধুরী স্টেজ এর উপর উঠে একেবারে উদ্দাম ভাবে তার নাচ দেখালেন বিভিন্ন কায়দায়। তার প্রত্যেকটা ভিডিও ভীষণ ভালো। এখানেও তাকে দেখতে দারুন সুন্দর লেগেছে।

আরও পড়ুন -  Weather: তাপপ্রবাহের সতর্কতা জেলায়, লু বইবে এই জেলাগুলিতে

তিনি হালকা কমলা রঙের একটা টাইট সালোয়ার কামিজে সেজে উঠেছেন। ‘গাম কে দেরি লাথ’ নামক গানের সাথে তার এই অসাধারণ নাচ লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ‘তাসান হারিয়ানভি’ চ্যানেল এর মাধ্যমে মাত্র এক বছর আগে ভিডিওটির প্রায় ১০ লক্ষ মানুষের কাছে চলে গিয়েছে। আপনার দেখতে ইচ্ছে করলে দেখে নিতে পারেন ভিডিওটি।

ট্যাগঃ
নাচের ভিডিও, স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img