29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Viral Video: ‘পাতলি কামারিয়া’ গানে নাচছিল, ‘পাপা কি পরী’ বুলেটে বসে, যা হল তারপর

Must Read

ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে নিমেষে।

ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের।  বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও। কখনো ভাইরাল হয়ে যায় বিভিন্ন হাসির ভিডিও।

আরও পড়ুন -  রাণীমার পর মৃত্যুর পথে মথুরবাবু, শুটিং শেষে ভিতরের কষ্ট চেপে রাখলেন গৌরব !

এখন ট্রেন্ডে রয়েছে শর্ট ভিডিও। সেখানেই দেখা মিলে বিভিন্ন হাসির ভিডিওর। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি মেয়ের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে হাসি থামাতে পারবেন না।

‘পাপা কি পরীর’ কীর্তি দেখে রীতিমতো হাসির রোল উঠেছে নেট দুনিয়াতে। ভাইরাল হওয়া এই ভিডিওতে আপনি দেখতে পাবেন যে একটি মেয়ে বুলেটের উপর বসে আছে, বুলেটের পেট্রোল ট্যাঙ্কের ঢাকনা খোলা। ব্যাকগ্রাউন্ডে পাটলি কামারিয়া গানও বাজছে। গানের তালে মেয়েটি মজা করে বাইকে বসেই নাচতে শুরু করে।

আরও পড়ুন -  Neeraj Chopra: ইতিহাস গড়ে দেশে আনলেন প্রথম সোনা, দেখুন জয়সূচক থ্রোয়িংয়ের ভিডিও

ভারী বাইকের ভার সামলাতে না পেরে সে নিজেকে নিয়ন্ত্রণ করতে পারে না। বাইক নিয়ে মেয়েটি পড়ে যায় এবং বুলেটের পেট্রোলও পরে যায়।

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে চোখের পলকেই। upendrakuma1983 নামের পেজ থেকে এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে এখন পর্যন্ত প্রায় ৫ লাখ লাইক এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by funny (@upendrakuma1983)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img