32 C
Kolkata
Saturday, April 27, 2024

রাণীমার পর মৃত্যুর পথে মথুরবাবু, শুটিং শেষে ভিতরের কষ্ট চেপে রাখলেন গৌরব !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ তে দুটি চরিত্র যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। একটি হল রানী রাসমণির চরিত্র, অপরটি হল তাঁর জামাতা মথুরবাবুর চরিত্র। বলা যায়, দুটি চরিত্র ছিল একে অপরের পরিপূরক। সিরিয়ালেও দেখানো হয়েছে রানী রাসমণি, মথুরকে তাঁর জামাতার থেকেও বেশি ছেলে মনে করতেন। কিছুদিন আগে তিরোধান হয়েছে রানীমার। এবার চলে যাবেন তাঁর জামাতা মথুরও। অর্থাৎ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এর পর এবার গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee) র ট্র্যাক অফ হতে চলেছে।

আরও পড়ুন -  বৃষ্টির জেরে কর্দমাক্ত জাতীয় সড়ক, নাজেহাল অবস্থা চালক ও পথচারীদের

ইতিমধ্যেই নতুন প্রোমো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, মথুরবাবু আর নেই। সারদামণির প্রথম আগমন হচ্ছে দক্ষিণেশ্বরে। প্রোমো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের একাংশের মন খারাপ। কিন্তু ধারাবাহিক তো এগিয়ে যাবেই। ফলে কঠিন বাস্তবকেও মেনে নিতে হবে। তবে গৌরবের কাছে মথুরামোহনের চরিত্র তাঁর জীবনের একটি মাইলস্টোন। বহু চরিত্রে অভিনয় করেছেন গৌরব। কিন্তু তাঁকে মথুরবাবুর চরিত্র সর্বাধিক পরিচিতি দিয়েছে। এই চরিত্রে অভিনয়ের জন্য গৌরবকে নিজের চেহারায় কিছুটা পরিবর্তন আনতে হয়েছিল। তবে এবার সেই পর্ব শেষ হতে চলেছে। গৌরব জানিয়েছেন, টানা তিন বছর ধরে চলার পর যখন 20 শে অগস্ট শেষ দৃশ্যে অভিনয় করছিলেন, তখন ভেতরে কেমন একটা কষ্ট হচ্ছিল। শ্রীরামকৃষ্ণরূপী সৌরভ (Sourav Saha)-র সঙ্গে তাঁর শেষ দৃশ্য ছিল। শুট শেষ হওয়ার পর মন খারাপ চেপে রেখে তিনি গৌরবকে বলেছেন, একটা জোরদার আড্ডা হোক। কিন্তু শুট শেষ হতেই তড়িঘড়ি বাড়ি ফিরেছেন গৌরব। তাঁর মতে, এবার নতুন চরিত্ররাই এগিয়ে নিয়ে যাবেন সিরিয়ালটির টিআরপি।

আরও পড়ুন -  Sharmila Tagore: পুরনো স্মৃতিতে ফিরলেন শর্মিলা ঠাকুর, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে

কিন্তু ‘করুণাময়ী রানী রাসমণি – উত্তর পর্ব’ এগিয়ে যাবে। দক্ষিণেশ্বরে প্রথমবার আগমন ঘটবে সারদামণির। গদাধরের উত্তরণ হবে শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব-এর ভূমিকায়। রানী রাসমণি ও মথুরবাবুর হাতে সযত্নে গড়ে ওঠা দক্ষিণেশ্বর পরিণত হবে সর্বধর্ম সমন্বয়মূলক পীঠস্থানে।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img