37 C
Kolkata
Friday, May 17, 2024

অভিষেক বচ্চন বিয়ের প্রথম রাতেই, এই কাজ করেছিলেন ঐশ্বর্যর সাথে, তথ্য ফাঁস

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় ২০০৭ সালে বিয়ে করেন

Must Read

ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু ভিন্ন। ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে বলি ইন্ডাস্ট্রি।

সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই।  বলি জগতের অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী হলেন ঐশ্বর্য রায় বচ্চন। অমিতাভ বচ্চনের পুত্রবধূ। নিজেও একাধিক হিট হিন্দি সিনেমাতে কাজ করে ভারতীয় দর্শকদের মধ্যে নিজের পরিচিতি ধরে রেখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  আজ মকর সংক্রান্তি, জেনে নিন এর আক্ষরিক অর্থ কি?

তাবড় তাবড় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। অভিনয় দক্ষতা হোক কি, তারকা পরিবারের গল্প হোক, বচ্চন পরিবার গোটা ভারতে জনপ্রিয়।

 বর্তমানে খুব একটা বেশি সিনেমার জগতে দেখা যায় না ঐশ্বর্য রায় বচ্চনকে। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চার সম্মুখীন হয়েছেন একটি মন্তব্যের জন্য। ঠিক কি জানিয়েছেন তিনি?

আরও পড়ুন -  Ended Relationship: সম্পর্কের ইতি টানলেন, বিশ্বসুন্দরী ও অভিনেত্রী সুস্মিতা সেন

আপনাদের জানিয়ে রাখি, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন ২০০৭ সালে প্রেম করে বিয়ে করেছিলেন। দুজনকে সবসময় একসাথে খুশি দেখায়। এত বছর পরেও তাদের সম্পর্ক বেশ মজবুত রয়েছে। বলা যেতে পারে বলিউডের পাওয়ার কাপেল এই জুটি।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেস এর ২১ শে জুলাই এর ভারচুয়াল সভা

সম্প্রতি হানিমুনের রাতের একটি ঘটনা ঐশ্বর্য রাই বচ্চন প্রকাশ করেছেন যা নিয়ে চলছে তুমুল হৈচৈ।  হানিমুনের রাতে অভিষেক বচ্চন বিছানার সমস্ত স্ক্রু খুলে দিয়েছিলেন। এতে রেগে গিয়ে অনেকক্ষণ কথা বলেননি ঐশ্বর্য। তিনি এও বলেছেন যে, প্রেমের সম্পর্কের মাঝখানে সামান্য ঝগড়া হতেই পারে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img