33 C
Kolkata
Thursday, May 2, 2024

‘আই লাভ ইউ’ পার্ট ২, শারীরিক চাহিদায় কে কাকে টেক্কা দিলো? জানতে হলে দেখুন

নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করে উল্লুতে প্রায় প্রতিদিন

Must Read

 সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

 আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ কামুক দৃশ্য ভরা, ভদ্রতার সবকিছু সীমা চুরমার করেছে অভিনেত্রী শফাক নাজ

 ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুতে রিলিজ হওয়া নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ ২’।

আরও পড়ুন -  Mahsha Amini In Iran: কঠোর সাজার আদেশ ইরানের শীর্ষ বিচারকের, বিক্ষোভের মূল হোতাদের

উল্লুর নতুন ওয়েব সিরিজ ‘আই লাভ ইউ ২’ তে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। একটি লোককে ঘিরে গল্পের কাহিনী আবর্তিত হয়েছে যে আসলে কীভাবে প্রেম স্বীকার করতে হয় তা নিয়ে বিভ্রান্ত। পরে বান্ধবী ও তার মায়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

আরও পড়ুন -  উল্লুর নতুন ওয়েব সিরিজ ইন্টারনেটে ফাঁস, প্রচুর অন্তরঙ্গ দৃশ্য, দোরাহা পার্ট ১

সে একজন প্লেবয় হয়ে যায় এবং সমস্ত মজা উপভোগ করে। ট্রেলারটি বেশ সাহসী এবং উত্তেজনাপূর্ণ এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর বেডসীন। কিছু সিন দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। উল্লু ওয়েবসাইটে এর ট্রেলার রিলিজ করেছে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img