31 C
Kolkata
Saturday, May 4, 2024

উল্লুর নতুন ওয়েব সিরিজ ইন্টারনেটে ফাঁস, প্রচুর অন্তরঙ্গ দৃশ্য, দোরাহা পার্ট ১

Must Read

সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।  করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  মাসে ত্রিশ দিন কাজ দিতে হবে, পারিশ্রমিক ভাতা বৃদ্ধি করতে হবে

 এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে ঠান্ডায় ঘাম দিতে পারে আপনাদের।
উল্লুতে রিলিজ করেছে নতুন একটি ওয়েব সিরিজ। নাম দোরাহা। এর পার্ট ১ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। গল্পটি দুই মহিলার জীবনকে ঘিরে আবর্তিত হয় যারা বিবাহিত জীবনে প্রবেশের পরিকল্পনা করে।

আরও পড়ুন -  Hanskhali: হাঁসখালি ধর্ষণের ঘটনায় আরেক অভিযুক্ত কে গ্রেপ্তার করে পুলিশ

তাদের জীবন পরিবর্তন করে এবং তাদের বিশ্বাসকে ভেঙে দেয়। এরপর কি হবে জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে। উল্লু অ্যাপে সাবস্ক্রিপশন থাকলে আপনি খুব সহজেই এই ওয়েব সিরিজ দেখে নিতে পারবেন। এই ওয়েব সিরিজ 1filmy4wap এ ফাঁস হয়েছে। কিন্তু আপনাকে অ্যাপ এর মাধ্যমেই পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি যখন দেখবেন দরজা বন্ধ করে, এই সব দৃশ্য আছে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img