30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bold Web Series: ওয়েব সিরিজগুলি যখন দেখবেন দরজা বন্ধ করে, এই সব দৃশ্য আছে

Must Read

এই সময়ে ওয়েব সিরিজগুলি এই প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সেই কারণে, দর্শকদের নিরাশ করে না এই ওয়েব প্ল্যাটফর্মগুলি। বড়পর্দার তুলনায় ওয়েব সিরিজে সেন্সার বোর্ডের কড়াকড়ি অনেক কম।

হালালাঃ সিরিজের গল্প এই রকম, আফজা এবং রহিল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাঁরা ধীরে ধীরে একে অপরকে দারুণ পছন্দ করছেন। কিন্তু পরে কোন একটি কারণে তিন তালাক দিয়ে ফেলেন আফজাকে। এরপর তাঁর বিয়ে হয় অন্য এক ব্যক্তির সঙ্গে। এবার সেই গল্প এসে যায় চমক। কি হলো এর পর? দেখতে হবে ‘উল্লু’র সিরিজটি।

পাঁঞ্চালীঃ এই সিরিজের গল্পটি পাঁচালী নামের একটি মেয়ের জীবনকে নিয়ে তৈরি করা হয়েছে। গল্প অনুযায়ী, গ্রামে পাঁচ ভাইয়ের সংসারে একমাত্র মহিলা ছিলেন পাঁঞ্চালী। এখানে বিষয়টি একটু অন্য রকম। পরিবারের রীতি অনুসারে চার ভাইয়ের স্ত্রী ছিলেন তিনি। এরপরে যখন পঞ্চম ভাইয়ের সাথে তার বিয়ে হওয়ার দিন এগিয়ে আসে, সে তখন বেঁকে বসে। তিনি জানিয়ে দেয় বিয়ে করতে পারবে না। এখানেই রয়েছে গল্পের আসল ঘটনা। ঘটনাচক্রে এই পঞ্চম ভাইয়ের প্রতিই দুর্বল ছিলেন পাঞ্চালী। শেষপর্যন্ত তাদের বিয়ে হলো? সব জানতে যেতে হবে দেখতে ‘আতরাঙ্গী’র সিরিজটি।

আরও পড়ুন -  Amrit Bharat Station Scheme: ১২৫৭’টি স্টেশন ম্যাজিকের মতন বদলে যাবে

রীতি রিওয়াজঃ সিরিজের গল্প এই রকম, দুটি ছেলেমেয়ের বিয়ে পাকা হয়ে গেছে। আংটিবদলও হয়ে গেছে। কিন্তু বিয়ের সমস্ত নিয়ম কানুন শেষ না হওয়া পর্যন্ত, তারা একে অপরের কাছে আসতে পারবে না বলেই জানিয়ে দেয় তাদের বাড়ির সদস্যরা। সেইসময়ই ঘটনাচক্রে একে অপরের কাছাকাছি এসে পড়ে। সেই ঝলক নজরে আসে তার পরিবারের সদস্যদের। আর সেই কারণবশতই ঐ ঘটনার পরই তাদের ঘরে বন্ধ করে রাখা হয় বিয়ে হওয়া পর্যন্ত। কি হবে এখন? দেখতে হবে ‘উল্লু’র সিরিজটি।

আরও পড়ুন -  ‘গাওঁ কি গারমি’ সিজন ৩, রাতের ঘুম কেড়ে নেবে, উল্লুর নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে

রিশওয়াতঃ এখানে সিরিজের গল্প এক বিধবা মহিলার জীবনকে নিয়ে। সিরিজে নিজের বিধবা ভাতা চালু করার জন্য একজন মহিলা দিনের পর দিন ব্যাঙ্কের কাছে গেছেন। পর্যাপ্ত ঘুষ দিতে না পারার কারণেই তার ভাতা চালু হচ্ছে না। তখন গল্পে আসে নতুন টুইস্ট। নিজের বিধবা ভাতার জন্য যা করেন ঐ মহিলা, সেটা দেখলে অবাক হয়ে যাবেন। কি করেছিলেন সেই সময়? দেখুন এই সিরিজটি।

আরও পড়ুন -  Ullu-র ‘তাওয়া গরম ৩’ বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে

ভার্জিন বয়েসঃ এখানে সিরিজের গল্পটি তৈরি করা হয়েছে, তিনটি ছেলের উপর নির্ভর করেই। তারা যৌবনের চাহিদায় মত্ত। তারা নিজেদের শারীরিক চাহিদা মেটাতে ভীষণভাবে উৎসুক হয়ে পড়েছে। সেই চাহিদা মেটাতেই অনেক মহিলার সাথে শারীরিক সম্পর্ক রেখেছেন। যার একাধিক ঝলক মিলবে পর্দায়। এটা এখন ঊর্ধ্বমুখী, ‘উল্লু’র এই সিরিজটি চর্চায় রয়েছে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img