38 C
Kolkata
Saturday, May 18, 2024

অনিয়ন্ত্রিত হয়ে পবন সিং করলেন এমন কাজ কাজল রাঘওয়ানিকে নিয়ে, Bhojpuri Video

ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি

Must Read

প্রায় প্রতিদিন ভোজপুরি গানের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে কেন? কারণ মানুষ যা বেশ পছন্দ করেন সব কিছু থাকে এই সব গান গুলিতে। পবন সিং ও কাজল রাঘওয়ানির জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে খুবই বিখ্যাত। দর্শকরা তাদের সিনেমা এবং গানের জন্য রীতিমতো উদগ্রীব হয়ে থাকেন।

তাদের জুটির এই কেমিস্ট্রির দৌলতে জন্য এখনকার দিনে দাড়িয়ে কাজল এবং পবনের এই জুটি নিরহুয়া এবং আম্রপালির জুটিকেও টেক্কা দিয়েছে। ভক্তরা কাজল রাঘবানির এক ঝলক পাওয়ার জন্য এতটাই মরিয়া থাকে ইন্টারনেটে লড়াই লেগে যায়। আবার এই দুজনের একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় কাঁপিয়ে দিচ্ছে। দেখে আপনিও পাগল হয়ে উঠবেন।

আরও পড়ুন -  অ্যাকাউন্ট এগ্রিগেটর নেটওয়ার্ক সম্পর্কে বিস্তারিত জানুন – আর্থিক তথ্য-বিনিময়ের এক পদ্ধতি

কেকরা সে মাঙ্গি উধার গানটি আবারও ইউটিউবে ট্রেন্ডিং হয়েছে। গানে পবন সিং ও কাজল রাঘবানিকে একে অপরের সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে ভিডিওতে। দারুন কমলা পোশাকে কাজল রাঘবানিকে আরও লাস্যময়ী ও সুন্দর করে দিয়েছে। এই নাচের ভিডিওটি ২১ অক্টোবর ২০২২-এ ইউটিউবে প্রকাশিত হয়েছিল। ভিডিওটি এখন পর্যন্ত এক মিলিয়নেরও বেশি মানুষ দেখে নিয়েছে। সংখ্যাটিই বলে দেয় যে তাদের দুজনকে একসাথে দেখার ক্রেজ কতটা জনপ্রিয়। দুজনেই তাদের অভিনয় দক্ষতায় গোটা বিশ্ববাসীকে পাগল করে তুলেছেন।

আরও পড়ুন -  Anjali Arora: খিল দরজা বন্ধ ঘরে নিজের চোষা মিষ্টি আম, কাকে আদর করে খাওয়ালেন অঞ্জলি?

এই ভিডিওটি ৩১ হাজারেরও বেশি লাইক হয়েছে। সকলে গানটি দেখার পরে কমেন্ট বক্সে ভর্তি করে দিয়েছেন তাদের মন্তব্য। গানটি গেয়েছেন পবন সিং, ইন্দু সোনালী এবং গানের কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী। সঙ্গীত দিয়েছেন ছোটু বাবা। গানটিতে দুজনের রসায়ন দেখা যাচ্ছে পুরো ভরপুর। DRJ RECORD DESI নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন -  Weather: বর্ষার আগমন অবশেষে পশ্চিমবঙ্গে, পাঁচ জেলায় ভারী বৃষ্টিপাত হতে পারে

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img