31 C
Kolkata
Monday, April 29, 2024

Ullu-র ‘তাওয়া গরম ৩’ বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে

এই 'তাওয়া গরম' পার্ট ৩ ওয়েব সিরিজ ব্যাপক পছন্দ ওয়েব প্রেমীদের

Must Read

Ullu-র ‘তাওয়া গরম ৩’, বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে।

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ।

কারণ প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। এই জন্য পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  দেওর ও ভাবীর সম্পর্ক দেখে হুঁশ উড়বে, ‘শ্যাহেদ’ ওয়েব সিরিজে, সাহসী দৃশ্য রয়েছে

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ করেছে সবাই।

আরও পড়ুন -  Philippines: যাত্রীবাহী নৌকাডুবি ফিলিপাইনে, নিহত ২৫

উল্লুতে চরম সুখ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হল ‘তাওয়া গরম’। পার্ট ১ এবং ২ এর সাফল্যের পর এবার রিলিজ করল ৩ য় পার্ট। এই ‘তাওয়া গরম’ পার্ট ৩ যে ব্যাপক জনপ্রিয়তা পাবে, তা নিয়ে কোনো সন্দেহ নেই। ওয়েব সিরিজের গল্প এক কাকিমা এবং তাঁর দুই কমবয়সী আশিককে নিয়ে। কাকিমার স্বামী তাঁকে চরমসুখ দিতে পারেন না। তখন কাকিমা শরীরের চাহিদা মেটাতে দুই দেওরের সাথে অনেক কিছুই করেন যা দেখে রাতের ঘুম উড়ে যাবে। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট সিনে ভর্তি। ওয়েব সিরিজে শেষে কি হবে, দেখতে উল্লু অরজিনাল অ্যাপে সাবস্ক্রিপশন কিনতে হবে।

আরও পড়ুন -  MS Dhoni: বিশেষ উপহার পাঠালেন ধোনি আফগান ক্রিকেটারের জন্য, আনন্দে আত্মহারা এই ওপেনার

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img