36 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে

Must Read

Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে।

ভোজপুরি সিনেমার সুপারস্টার। দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার আজ ভোজপুরি সিনেমা জগতে একটা আলাদা জগতে রয়েছেন। ভোজপুরি জগতের এই সুপারস্টার সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে তাঁর।

ভক্তরা অধীর আগ্রহে তার সিনেমা ও গানের জন্য দীর্ঘ অপেক্ষা করেন। সোশ্যাল মিডিয়াতে তার পুরনো গানগুলি এখনো খুব পছন্দ করা হয়। সোশ্যাল মিডিয়াতে তোলপাড় সৃষ্টি করে এই গানগুলি। তিনি ভোজপুরি সিনেমাকে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  নারী সুরক্ষার বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আন্দোলনের নামল অখিল ভারতীয় বিদ্যার্থী

সম্প্রতি তার একটি নতুন গান ভাইরাল হয়েছে। এখানে গানের ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি এক অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করতে। কিন্তু এই গানটি আম্রপালি দুবে এবং নিরহুয়ার জনপ্রিয় ছবি নিরহুয়া হিন্দুস্তানি ২ থেকে নেওয়া হলেও, গানে দীনেশ লাল যাদবের সঙ্গে আছেন সঞ্চিতা ব্যানার্জি। গানের ভিডিওতে তিনি খোলামেলা পোশাকে অভিনয় করছেন। তার এই কিলার মুভ দিয়ে যেনো আম্রপালি দুবেকেও পিছনে সরিয়ে দেবেন।

আরও পড়ুন -  Urfi Javed: হারিয়ে যাচ্ছে সেই সব জিনিস মনে করালেন উরফি, বাঁশের ঝুড়ি পোশাক বানিয়ে

সম্প্রতি সোশাল মিডিয়ায় এই গানের ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করেছে। এই ভিডিওটি এখনকার ভিডিও না। এটি ক’বছর আগের একটি ভিডিও। কিন্তু এখনও এই ভিডিওটির ক্রেজ পুরনো দিনের মতই আছে এখনও।

আরও পড়ুন -  নিরাহুয়াকে ছেড়ে দিয়ে অপর পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন আম্রপালি, ভাইরাল ভিডিও

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img