33 C
Kolkata
Saturday, April 27, 2024

Urfi Javed: হারিয়ে যাচ্ছে সেই সব জিনিস মনে করালেন উরফি, বাঁশের ঝুড়ি পোশাক বানিয়ে

Must Read

উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

উরফি এবং বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য,  প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মধ্যে।

আরও পড়ুন -  পছন্দ-অপছন্দ, ভালোলাগা-মন্দলাগা

কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় এলেন।

সম্প্রতি আবারো উরফিকে দেখা গিয়েছে তার ইউনিক স্টাইলে। এখন নিজের নতুন সাজে নিজেই মুগ্ধ উরফি।  সম্প্রতি বাঁশের ঝুড়ি দিয়েই নিজের নতুন পোশাক বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। সেটি পরে রীতিমতো অভিভূত উরফি।

আরও পড়ুন -  Urfi Javed: উর্ফি জাভেদের গোপন কথা ফাঁস !

সেকথা তার ক্যাপশন ও মুখের ভাব ভঙ্গি দেখলেই স্পষ্ট হবে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি উরফি নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন। তার এই সাম্প্রতিক সাজ নজর কেড়েছে নেটজনতার একাংশের। ভিডিওতে বাঁশের ঝুড়ি দিয়ে বানানো অফশোল্ডার পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মানানসই হালকা মেকাপের পাশাপাশি খোঁপা বেঁধেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই বেশে মিষ্টি হাসিও বজায় রেখেছিলেন ঠোঁটে। আবারো মুগ্ধ করেছে একাংশকে। এই সাম্প্রতিক সাজ সত্যিই একটু অন্যধরনের মানছেন নেটজনতাও।

আরও পড়ুন -  আবহাওয়া কেমন থাকবে কলকাতা সহ অন্যান্য জেলাতে, আবহাওয়া দপ্তর কি জানালো?

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img