38 C
Kolkata
Saturday, May 18, 2024

Yuvaan: রাজস্থানে বেড়াতে গিয়ে দুর্দান্ত সন্তুর বাজিয়ে ভাইরাল, ছোট্ট ইউভান, রাজ – শুভশ্রী অবাক!

Must Read

রাজ এবং শুভশ্রীর একমাত্র পুত্র ইউভানকে নিয়ে আলোচনার অন্ত নেই সোশ্যাল মিডিয়ায় পাতায়। নানা দুষ্টু মিষ্টি ছোট ছোট খুনসুটির জন্য প্রায় বারো মাস ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন।

 সম্প্রতি ছুটি কাটাতে রাজস্থান পাড়ি দিয়েছেন সপরিবারে রাজ চক্রবর্তী। সাথে রয়েছেন তাদের কিছু পারিবারিক বন্ধু। কখনো আজমের শরীফ কখনও আবার এয়ারপোর্ট রাজস্থান ভ্রমণের খুঁটিনাটি ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের মধ্যে ভাগ করে নিচ্ছেন।

আরও পড়ুন -  ৬ কোটি টাকা দামী গাড়িটি অভিনেতা অজয় দেবগণের গ্যারেজে রয়েছে, সকল ফিচার জেনে নিন

বেড়াতে গিয়ে ইউভানের আরও একটি কান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে তাকে একটি রেস্তোরাঁয় সন্তুর বাজানো শিখতে দেখা যাচ্ছে। সন্তুর বাদক তাকে যত্নসহকারে শেখাচ্ছেন। খুদে ইউভানও মনোযোগ সহকারে প্রত্যেকটি ছোট ছোট জিনিস লক্ষ্য করে যাচ্ছে।

এবার নিজেই সন্তুর বাজাতে শুরু করলেন ইউভান। সন্তুরের আওয়াজে সে এক নির্মল আনন্দ অনুভব করছে। কখনো কখনো খিলখিলিয়ে হেসে উঠছেন। একসময় তবলাবাদক কেউ তিনি নির্দেশ দেন তবলা বাজাতে। শেষে যখন তবলা এবং সন্তুরের মিশেলে এক অনন্য সঙ্গীত এর জন্ম হয় আনন্দে আত্মহারা হয়ে যান ইউভান। মিষ্টি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রাজ চক্রবর্তী শেয়ার করে ক্যাপশনে লেখেন যে ইউভানের মুখে হাসি ধরছে না কারণ ও নিজের নতুন উৎসাহকে আবিস্কার করতে পেরেছে।

আরও পড়ুন -  ইউভান (Yuvaan) গরমের ছুটি কাটাতে, বাবা - মা'র সাথে ঘুরতে গেল, কোথায় ?

এই ভিডিও পোস্ট করতে নেমেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অভিনেতার কমেন্টবক্স তারকাদের শুভেচ্ছা বার্তায় ভরে যায়। ইউভানের মা শুভশ্রী লেখেন আমার সঙ্গীতপ্রেমী বাচ্চা।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img