33 C
Kolkata
Saturday, May 18, 2024

23 Kisses: ২৩টি চুম্বন খেলেন রণবীর অন্য অভিনেত্রীকে! স্ত্রী দীপিকা কি করলেন?

Must Read

বাণী কাপুর (Vaani Kapoor) যশরাজ ফিল্মস-এর ইন হাউস নায়িকা হলেও তাঁকে খুব কম ফিল্মে দেখা যায়। ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ -এ যথেষ্ট নজর কেড়েছিলেন বাণী। 2016 সালে তাঁকে রণবীর সিং (Ranveer Singh)-এর বিপরীতে ‘বেফিকরে’ ফিল্মে দেখা গিয়েছিল।

ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল হলেও এই ফিল্মে চুম্বন দৃশ্যের কারণে নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন বাণী।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Fiesta (@filmyfiesta)

‘বেফিকরে’-তে রণবীর ও বাণীর তেইশটি চুম্বন দৃশ্য ছিল। এমনকি পোস্টারেও ছিল চুম্বন দৃশ্য। ‘বেফিকরে’ অসফল হলেও চুম্বন দৃশ্যগুলিকে মার্ক করেছিলেন নেটিজেনরা। সেই সময় রণবীর ও দীপিকা (Deepika Padukone) একে অপরের সঙ্গে ডেট করলেও তাঁরা তাঁদের সম্পর্কের কথা জনসমক্ষে আনেননি। পরবর্তীকালে তাঁদের বিয়ের পর একটি ইভেন্টে দীপিকাকে বাণী ও রণবীরের ‘বেফিকরে’ চুম্বন দৃশ্যের কথা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘বেফিকরে’-র পোস্টার তাঁর যথেষ্ট পছন্দ এর বিষয় ছিলো।

আরও পড়ুন -  দীপিকা পাডুকোন, কালো রঙের জালের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত, ফ্যানদের হুঁশ উড়ল

দীপিকা জানান, তিনি যশরাজ ফিল্মস নির্মিত সিনেমা দেখে বড় হয়েছেন। তাঁর মতে, আদিত্য চোপড়া (Aditya Chopra) সবসময়ই নতুন ট্রেন্ড নিয়ে পরীক্ষা-নিরীক্ষা পছন্দ করেন। ‘বেফিকরে’-র সাহসী চুম্বন দৃশ্য দেখে দীপিকা ভেবেছিলেন, ফিল্মের কাহিনীতে নতুনত্ব থাকবে।

দীপিকার কাছে রণবীর ও বাণীর তেইশ বার চুম্বনের ঘটনা অত্যন্ত সাধারণ। কারণ এই ধরনের দৃশ্য চিত্রনাট্যের কারণেই রাখা হয়েছিল। রণবীর ও বাণী পেশাদারিত্বের জন্য করেছিলেন।

আরও পড়ুন -  জড়িয়ে ধরলে, ৭ হাজার টাকা রোজগারের সুযোগ

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img