30 C
Kolkata
Tuesday, October 4, 2022

দীপিকা পাডুকোন, কালো রঙের জালের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত, ফ্যানদের হুঁশ উড়ল

Must Read

 লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের।

বলিউড জগতের তারকারা প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয়। অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। সম্প্রতি শাড়ি পরে ফ্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছেন দীপিকা পাডুকোন।

নামজাদা সুপারস্টার দীপিকা পাডুকোনকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বলিউডের ‘মাস্তানি’ তাঁর অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর। মডেলিং, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তা পেয়েছেন। এখন তো বি-টাউনের কুইন এই অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। একাধিক হিট ফিল্মে অভিনয় করে তিনি আন্তর্জাতিক প্রসিদ্ধ অভিনেত্রীর মর্যাদা পেয়েছেন।

সম্প্রতি এই অভিনেত্রী ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল এর একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। বলিউড মাস্তানি একটি কালো রঙের জালের শাড়ি পরেছিলেন।

তাকে দেখতে চেয়ে অত্যন্ত সুন্দরী লাগছিল। তাঁর বোল্ড লুকে রীতিমতো রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখুন।

Latest News

দুর্গাপূজো – ২০২২

বেহালা'র বিভিন্ন অঞ্চলের দুর্গা প্রতিমা ও মণ্ডপ। ছবিঃ সৌমিত্র মৌলিক।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img