29 C
Kolkata
Wednesday, May 15, 2024

আম্রপালি, নিরহুয়াকে তুলে মাঝরাতে এই কাজ করলেন, পুরুষ ভক্তদের মন কাড়ল

Must Read

ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় প্রথম সারির তারকাকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব এবং মোনালিসাকে দেখা গিয়েছে।

 তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  ডিজিটাল প্রযুক্তি নিয়ে একটা প্রতিবেদন

মোনালিসা ও আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। ‘মাথা ফেল হো গালি’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই দেখা গিয়েছে।

আরও পড়ুন -  বাঙালির বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-র শ্যামা, একফালি সিঁদুর কপালের মাঝখানে

পর্দায় একইসাথে এই দুই অভিনেত্রীকে নিয়ে রাত কাটিয়েছেন তিনি। কখনো আম্রপালির ঘরে, আবার কখনো মোনালিসার ঘরে দেখা মিলেছে নীরাহুয়ার। কিছুটা বিপদে পড়েই এভাবে দুজনের কাছাকাছি আসতে হয়েছিল তাকে। তবে পর্দায় অভিনেতার এমন অবস্থা দেখে যে দর্শকরা বেজায় মজা পেয়েছেন।

 পর্দায় দুজনের সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  বিহার সরকার নির্দেশ দিল, আপনার প্রিয় সব ভোজপুরি গান বন্ধ হয়ে যাবে

‘ওয়েব মিউজিক’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ৬ কোটির বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আপাতত, এই জনপ্রিয় গানের ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img