36 C
Kolkata
Friday, April 26, 2024

Bhojpuri Song: সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গান, একা দেখুন, অক্ষরা সিংয়ের সাথে খেসারি লাল

Must Read

 খেসারি লাল যাদব ও অক্ষরা সিং একটি জনপ্রিয় জুটি। সিনেমা এবং গান সব সময় হয়ে থাকে সুপারহিট।

ইউটিউবে এই জুটির সমস্ত পারফরম্যান্স দেখতে মুখিয়ে থাকেন সকলেই। এই জুটি ভোজপুরি সিনেমা জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিহার হোক কিংবা উত্তরপ্রদেশ, কাজল রাঘবানি এবং খেসারি লাল যাদবের জুটির ছবি রিলিজ হলেই এই সমস্ত জায়গায় হয়ে ওঠে সুপারহিট। খেসারি লাল যাদব এবং অক্ষরা সিং, ভক্তের সংখ্যা দুজনেরই নেহাত কম নয়।

আরও পড়ুন -  গরমের দিনে কি কি ফল খেলে শরীর ভালো রাখা যায়? জানুন

সম্প্রতি তাদের দুজনের এই নতুন ভিডিওটি ইউটিউবে ব্যাপকভাবে জনপ্রিয় হতে শুরু করেছে। এই গানটির নাম,বজ জাই ছাগল। গানের ভিডিওতে অক্ষরা এবং খেসারি লাল যাদব একে অপরের সাথে অন্তরঙ্গ রোম্যান্স করছেন। ভিডিওটি ইউটিউবে বহু মানুষ দেখেছেন এবং অনেকেই এই ভিডিওর প্রশংসা করেছেন।

আরও পড়ুন -  সাড়া দিলেন পবন সিং-আস্থার যৌন আবেদনে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

এই গানের ভিডিওটি নেওয়া হয়েছে ভোজপুরি জগতের অত্যন্ত জনপ্রিয় সিনেমা হিরো নাম্বার ওয়ান থেকে। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালী। গানটি লিখেছেন পেয়ারীলাল যাদব, আজাদ সিং এবং অরবিন্দ তিওয়ারি। এই সিনেমাটির পরিচালক হলেন অবিনাশ ঝা।

আরও পড়ুন -  অশোক চক্রের ২৪ টি দাগের অর্থ জানেন, ভারতীয় জাতীয় পতাকার

ইউটিউবে এই ভিডিওটি জনপ্রিয় হয়েছে সেটা বলা ভুল হবে। ফেসবুক থেকে শুরু করে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মেও একইভাবে জনপ্রিয় হয়েছে। ইউটিউবে ভোজি ওয়ার্ল্ড চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Latest News

উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ?

উচ্ছেবাবুর সাথে বিয়ে কৌশাম্বী, অভিজাত ব্যাঙ্কোয়েটের পেছনে কত খরচ? বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img