32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: ডাক্তারের সাথে ঘনিষ্ঠতা চিকিৎসা করাতে গিয়ে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে সিরিজটি

Must Read

এই Web Series ১৮+ উদ্ধের জন্য। দর্শকদের আকর্ষণ বেড়েছে ওয়েব সিরিজের (Web Series) প্রতি। বিনোদন জগতে দারুন পরিবর্তন হয়েছে। সকলেই লক্ষ্য করেছেন। কয়েক বছর আগেই দর্শকদের পছন্দ বদলাতে শুরু হয়।

এখন বলিউড সিনেমা মনে দাগ কাটতে পারছে না দর্শকদের। ডিজিটাল যুগ আসার সাথে বিনোদনও হয়ে উঠেছে ডিজিটাল ময়। সিনেমার জায়গায় দখল করে নিয়েছে ওয়েব সিরিজগুলি।

বিনোদনের সম্পূর্ণ নতুন মাধ্যম এখন ওয়েব সিরিজ। সিরিয়াল যেমন ধারাবাহিক ভাবে সম্প্রচারিত হয় টেলিভিশনে, ওয়েব সিরিজেরও সেই রকম ভাবে একাধিক পর্ব নিয়ে সিজন লঞ্চ হয় OTT প্ল্যাটফর্মে। এখন ওয়েব সিরিজের কনসেপ্টগুলি এতো সুন্দর হচ্ছে যে ক্রমেই দর্শক দিনে দিনে বেড়ে চলেছে ওয়েব সিরিজের।

আরও পড়ুন -  Web Series: ট্রেলারেই বাজিমাত, পরতে পরতে উষ্ণতা রয়েছে এই সিরিজে

একটি প্ল্যাটফর্মেই রোম্যান্টিক, কমেডি, থ্রিলার এবং হরর সহ নানান ধরনের ঘরানার ওয়েব সিরিজ তৈরি হচ্ছে।

ওয়েব সিরিজ জনপ্রিয় হওয়ার পেছনে কিন্তু একটি চমক রয়েছে। এখানে বিভিন্ন ধরনের অ্যাডাল্ট কনটেন্ট উপলব্ধ থাকে। এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর খুব চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। আবার দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে দারুন পছন্দ করছেন।

আরও পড়ুন -  Omicron India: দু’জনের ওমিক্রন শনাক্ত

দর্শকদের চাহিদা মতন নতুন নতুন প্ল্যাটফর্ম মাথা তুলেছে। অ্যাডাল্ট সিরিজের ক্ষেত্রে ‘ULLU’ প্ল্যাটফর্মটি বেশ জনপ্রিয়। গত ৩ রা নভেম্বরই এই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  বাড়ির কুয়োর ভেতর থেকে উদ্ধার বৃদ্ধার মৃতদেহ

নাম হচ্ছে ‘চুম্বক’। সিরিজের গল্প এই রকম, এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন এক রোগী। এই গল্পের পরতে পরতে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য। দর্শককে লজ্জায় ফেলবে। আবার উত্তেজনাও বাড়াবে গোপনে। একান্তে বসে দেখার জন্য উপযুক্ত এই ওয়েব সিরিজটি। কিন্তু মনে রাখবেন, একা বসে দেখতে হবে হট ওয়েব সিরিজটি।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img