38 C
Kolkata
Saturday, April 27, 2024

Web Series: ট্রেলারেই বাজিমাত, পরতে পরতে উষ্ণতা রয়েছে এই সিরিজে

Must Read

এই Web Series ১৮+উদ্ধের জন্য। প্রতিদিনের একঘেয়েমি দূর করতে আবার জীবনে উত্তেজনা আনতে বিনোদনের উপরেই নির্ভরশীল এখনকার নেট দর্শকরা।

নতুন মুক্তি পাওয়া সিনেমা দেখার শখ অথবা প্রতিদিনের জীবনের সহজলভ্য বিনোদন টেলিভিশন সিরিয়াল দেখেন। পাশাপাশি এখন বিনোদনের নতুন আরও একটি দিক খুলেছে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়ায় ওয়েব সিরিজ (Web Series) ও শর্ট ফিল্ম ক্রমেই আকর্ষণ করছে মানুষের অবসর সময়কে।

বাকি বিনোদনের মাধ্যমগুলির থেকে বর্তমানে ডিজিটাল বিনোদনের গুরুত্ব খুব বেশি হয়েছে।

আরও পড়ুন -  কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কির দাম্পত্য বিবাদ নিয়ে চিন্তায় দিদিশাশুড়ি, সাবিত্রী চট্টোপাধ্যায় !

কয়েক বছরে মধ্যে ডিজিটাল মাধ্যমের বেশি করে নির্ভরশীল হয়ে পড়েছে অধিকাংশ মানুষ। বিনোদনেও লেগেছে আধুনিকতার ছোঁয়া। বাড়িতে বসে এক ক্লিকে দেশ থেকে দেশান্তরে সুপারহিট সিনেমা, সিরিজের আনন্দ যদি পাওয়া যায়, কেওবা কেন বাইরে যেতে চাইবে।

সেই জন্য পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজের রমরমা। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় বহু ধরনের ওয়েব সিরিজ এবং সিনেমা দেখাটাই বেশি লাভ জনক বলে মনে করেন দর্শকদের একাংশ।

আরও পড়ুন -  Mx Player-সাহসী ওয়েব সিরিজ, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন

প্রথম সারির কিছু OTT প্ল্যাটফর্মের সাথে সাথে প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, যেখানে নানান রকমের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও বেশ কিছু বিশেষ প্ল্যাটফর্ম আছে, যেখানে এই ধরণের সিরিজ রয়েছে বহু।

অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে এবং অন্তরঙ্গতার গল্পে বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি থাকে সব সময়ে।

আরও পড়ুন -  Krishnakoli: কি উপহার নেবেন শ্যামা ? জন্মদিনে স্বামীর থেকে

সম্প্রতি একটি ওয়েব সিরিজ জনপ্রিয়তা নিয়ে লাইমলাইটে উঠে এসেছে। অতি সম্প্রতি জলবা অফিশিয়াল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে নতুন সিরিজ ‘বলমা: পেয়াসা ইন্তেজার’ এর ট্রেলার। মাত্র কয়েকদিনেই দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। এখানে প্রথম ঝলকেই বহু মানুষ দেখে নিয়েছে।

সাবস্ক্রিপশন নিলেই ওয়েব সিরিজটাই দেখতে পাবেন দর্শকরা।

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img