36 C
Kolkata
Tuesday, April 30, 2024

কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কির দাম্পত্য বিবাদ নিয়ে চিন্তায় দিদিশাশুড়ি, সাবিত্রী চট্টোপাধ্যায় !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিধায়ক, অভিনেতা কাঞ্চন মল্লিক, অভিনেত্রী পিঙ্কি ব্যানার্জি, শ্রীময়ী চট্টরাজের ত্রিকোণ প্রেম নিয়ে অশান্তি । রবিবার সকালে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ জানান স্ত্রী পিঙ্কি। আবার পিঙ্কির বিরুদ্ধে পাল্টা অভিযোগ চেতলা থানায় করেন কাঞ্চন মল্লিক। তাঁদের সম্পর্কে নানা সংবাদমাধ্যমে গুজব ছড়াতেই চিন্তায় ছিলেন কাঞ্চন মল্লিকের দিদিশাশুড়ি সাবিত্রী চট্টোপাধ্যায়। কিংবদন্তি অভিনেত্রী জানান, পিঙ্কিকে নিয়ে তিনি উদ্বিগ্ন। অভিযোগ দায়ের করেই পিঙ্কি জানান, এই ঘটনা জানার পর অসুস্থ হয়ে পড়েছিলেন ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়। অন্যদিকে ভুল বোঝাবুঝি দূর করতেই সংবাদমাধ্যমের কাছে সাবিত্রী চট্টোপাধ্যায় জানান, ছোট থেকেই পিঙ্কি তাঁর কাছে মানুষ হয়েছেন। তাঁকে খুব ভাল করেই চেনেন তিনি। বিয়ের পর অনেকবার নিউ আলিপুরের বাড়িতে কাঞ্চন এসেছেন। তাঁর আচরণে কোনও ত্রুটি দেখতে পাননি তিনি। এমনকি ইন্ডাস্ট্রিতেও তাঁকে নিয়ে কোনও বিতর্ক হয়নি। এই ঘটনা শুনে তিনি হতবাক হন। সাবিত্রী চট্টোপাধ্যায় জানান, শ্রীময়ীর নাম মুখে নিতে চান না তিনি। কাঞ্চনের সঙ্গে রুদ্রনীলের বন্ধুত্ব বহুদিনের। দুজন একসঙ্গে অনেক কাজ করেছেন। কাজের চাপে দুজনের সঙ্গে দেখা কম হওয়ার দরুন কাঞ্চনের বর্তমান পরিস্থিতি সম্পর্কে অজ্ঞাত রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: মধ্যরাতে আদুরে শুভেচ্ছা চর্চিত প্রেমিকা শ্রীময়ীর, কাঞ্চনকে

গত দুদিন ধরে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের পরকীয়া মাথা চাড়া দিয়ে উঠেছে। এর মধ্যে কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় এই ব্যাপারে মুখ খুলেছেন সংবাদমাধ্যমের কাছে, যার পরিণতি ভয়ানক হয়। মাঝ রাস্তায় শ্রীময়ী চট্টরাজের থেকে ওপেন থ্রেট পেতে হয় এবং কাঞ্চন নিজেও মদ্যপ অবস্থায় হেনস্থা করেন পিঙ্কিকে। তন্মধ্যে, পিঙ্কি নিউ আলিপুর থানায় দুজনের নামে অভিযোগ দায়ের করেন। পেজ থ্রির শিরোনামে এখন নুসরত, শ্রাবন্তীর পাশাপাশি কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি’র দাম্পত্য বিবাদ চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই তিনজনের খবর চাউর হতেই কাঞ্চনের পুরোনো বন্ধু এবং বিরোধী দল কর্মী রুদ্রনীল ঘোষ এই ব্যাপারে বাক্য ব্যয় করেন। তিনি জানান যে কাঞ্চনের ব্যাপারে তিনি যা যা শুনতে পাচ্ছেন, তা একেবারেই ‘কাঞ্চন-সুলভ’ আচরণ নয়।

আরও পড়ুন -  Rafael Nadal: পুত্র সন্তানের বাবা হলেন নাদাল

রুদ্রনীল ঘোষ জানান যে কাঞ্চন ও পিঙ্কির সম্পর্কের মধ্যে কোনও রকম অস্বাভাবিকত্ব ছিল না। অবশ্য, কাঞ্চনের মা মারা যাওয়ার পরে বাড়ি ফাঁকা থাকত মাঝে মাঝেই। তখন চেতলার বা়ড়িতে ছেলেকে নিয়ে থাকতেন পিঙ্কি। সেটাও কোনও বিবাদের কারণে ছিল কিনা তা জানা নেই। কাঞ্চন প্রসঙ্গে রুদ্রনীল এও বলেন যে কাঞ্চন একজন সাদামাঠা মানুষ। কিছু মানুষ ব্যক্তি স্বার্থে কা়ঞ্চনকে ভুল বুঝিয়ে ব্যবহার করেছে। তাহলে তৃতীয় ব্যাক্তির প্রবেশ নিয়ে কি বলবেন রুদ্রনীল? এই ব্যাপারে তিনি কিছুই জানতেন না বলে জানিয়েছেন, সবটাই খবরের কাগজ থেকে তার জানা। তবুও রুদ্রনীল সংবাদমাধ্যমে বলেছেন যে যদি দু’জনের মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশের অভিযোগ সত্যি হয়ে থাকে, তা হলে সেটা দুঃখজনক।

আরও পড়ুন -  Kanchan Mallick: অনেকেই হয়তো কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রীর কথা জানেন না !

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img