31 C
Kolkata
Saturday, May 4, 2024

Kanchan-Sreemoyee: মধ্যরাতে আদুরে শুভেচ্ছা চর্চিত প্রেমিকা শ্রীময়ীর, কাঞ্চনকে

Must Read

  তুমুল চর্চিত হয়েছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খল চরিত্র রাধারাণী ওরফে শ্রীময়ী। চর্চার বিষয় ছিল,কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সঙ্গে হাঁটুর বয়সী মেয়ের প্রেম।

সত্যি তারা প্রেম করতেন কিনা নিশ্চিত নন কেউই, কিন্তু অবৈধ প্রেমের তকমা পেয়ে সেই জল থানা পর্যন্ত গড়ায়। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি থানায় ডায়রী করেন, পাশাপাশি কাঞ্চন নিজেও থানায় গিয়ে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে অভিযোগ করেন। চলে ব্যাপক কাদা ছোড়াছুড়ি।

আরও পড়ুন -  শিবসেনা থেকে বিজেপি তে যোগ দিলেন অভিষেক কুমার

 মানুষ প্রায় ভুলতে বসেছে কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী’র ত্রিকোণ প্রেমের ঝঞ্ঝাট। মন দিয়ে রাজনীতির কাজ সামলাচ্ছেন কাঞ্চন কাজের পাশাপাশি। এদিকে, আচমকা শ্রীময়ী নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে কাঞ্চনের ছবি পোস্ট করেন। ছবিতে শুধু কাঞ্চন নন, শ্রীময়ী নিজেও টকটকে লাল শাড়িতে বিদ্যমান। ব্যাপারটা কি?
কাঞ্চন মল্লিকের জন্মদিন বলে কথা। যাকে নিয়ে এত হৈ চৈ শুরু হয়, সেই মানুষটির জন্মদিনে শ্রীময়ী উদগ্রীব।

আরও পড়ুন -  আসানসোল পৌরনিগম নির্বাচনী প্রচারে, তৃণমূল পদ প্রার্থী আইনজীবি তপন ব্যানার্জি

তাই সাত পাঁচ না ভেবে প্রায় মধ্যরাতে নিজের স্ট্যাটাসে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। চাইলে তিনি ফোন করেও শুভেচ্ছা জানাতে পারতেন। কিন্তু, না। তিনি একেবারে ফলাও করে শুভেচ্ছা জানান। আর এতেই অনেকের মনে ধারণা, তাহলে কি প্রেমটা চলছে ?

আরও পড়ুন -  চিনতে পারছেন এরা কারা? দুই জন বর্তমানে বলিউডের জনপ্রিয় মুখ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img