32 C
Kolkata
Tuesday, October 4, 2022

চিনতে পারছেন এরা কারা? দুই জন বর্তমানে বলিউডের জনপ্রিয় মুখ

Must Read

 ছোট্ট দুই মেয়েকে চিনতে পারছেন? পারবেন পারবেন।

একজন তুমুল জনপ্রিয়, নবাব পত্নী, পাশাপাশি জাহাঙ্গীর ও তৈমুরের মা। আরেকজন হলেন নব্বইয়ের দশকের সুন্দরী অভিনেত্রী। রাজা হিন্দুস্তানিতে মুগ্ধ দর্শকরা।

একজন বেবো একজন লোলো। দুই বোন, দুই বেস্ট ফ্রেন্ড। পার্টি হোক বা উৎসব বা ট্যুর দুই বোন এক জায়গায় সবসময়। সম্প্রতি, নবাব পত্নী তার ও করিশ্মার ছোটবেলার দুটি ছবি পোস্ট করেছেন। শুধু পোস্ট নয়, শুভেচ্ছা জানিয়েছেন দিদিকে।

শুভেচ্ছার কারণ হল আজ করিশ্মা কাপুরের জন্মদিন। যদিও গুগল সার্চ করলে ডেট অন্য কিছু দেখায়। করিনা আজকের দিনেই শুভেচ্ছা জানিয়েছেন, তাহলে আজকেই জন্মদিন।

 করিশ্মা মানুষের মনে রাজ করতেন, বিগত বেশ কিছু বছর ধরে তাকে বড় পর্দায় দেখা যায়নি। শেষবার তাঁকে দেখা গিয়েছিল শাহরুখ খান, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জিরো’ ছবিতে, ছবিতে তাঁকে একটি ক্যামিও চরিত্রে দেখা যায়। কিন্তু, লিড রোলে তাকে বহু বছর দেখা যায় না। শোনা গিয়েছে ক্রাইম ড্রামা ‘ব্রাউন- দ্য ফার্স্ট কেস’-এর (Brown) এর সঙ্গে কামব্যাক করবেন করিশ্মা।

প্রসঙ্গত, করিশ্মা কাপুর যার কথা আসলেই প্রথম মনে আসে ১৯৯৬ এর ‘রাজা হিন্দুস্তানী’। কেরিয়ার যখন মধ্যগগনে তখন মন দিয়ে বসেন অভিষেক বচ্চনকে। তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয় করিশ্মার। ২০০৫ সালে তাঁদের একটি কন্যা সন্তান হয়। দুর্ভাগ্যক্রমে তাদের বিচ্ছেদ হয়ে যায়। আর তিনি বিয়ে করেননি দুই সন্তানকে নিয়ে একাই থাকেন করিশ্মা কাপুর।

Latest News

Gonzalo Higuain: গঞ্জালো হিগুয়েইন ফুটবলকে বিদায় জানালেন, অশ্রুসিক্ত নয়নে

 আর্জেটাইন তারকা স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন হঠাৎ করেই ফুটবল থেকে সরে দাঁড়ালেন। সোমবার রাতে অশ্রুসিক্ত নয়নে ফুটবলকে বিদায় জানিয়েছেন ৩৪...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img