30 C
Kolkata
Tuesday, October 4, 2022

সস্তা হলো সোনা, পুজোর আগে কলকাতায়, সোনার দাম জানুন, মধ্যবিত্তের জন্য সুখবর

Must Read

 সোনার দামে বড়সড় পরিবর্তন লক্ষ্য করা গিয়েছে কলকাতায়। দাম বৃদ্ধি হওয়ার পর আবারও দাম কমেছে সোনার।

প্রতি গ্রাম সোনার দামে কিছুটা পতন এসেছে। কলকাতায় ২২ ক্যারেট সোনার দামে পতন হয়েছে রীতিমতো। কলকাতায় ২২ ক্যারেট সোনার প্রতি গ্রামের দাম কমেছে। এই মুহূর্তে কলকাতায় ২২ ক্যারেট সোনার এক গ্রামের দাম ৪৫৮০ টাকা। গতকাল এই দাম ছিল ৪৫৯৫ টাকা। প্রতি গ্রামে ২২ ক্যারেট সোনার দাম কমেছে ১৫ টাকা করে।

 হিসাব অনুযায়ী এই মুহূর্তে কলকাতায় আট গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৩৬ হাজার ৬৪০ টাকা। গতকালের তুলনায় ১২০ টাকা দাম কমেছে ৮ গ্রাম সোনার। অপরদিকে ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪৫৮০০ টাকা। দাম কমেছে ১৫০ টাকা। ১০০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪ লক্ষ ৫৮ হাজার টাকা। আগে থেকে দাম কমেছে ১৫০০ টাকা।

২২ ক্যারেটের পাশাপাশি দাম কমেছে ২৪ ক্যারেট সোনার। কলকাতায় ২৪ ক্যারেট সোনার এক গ্রামের দাম ৪ হাজার ৯৯৬ টাকা। গতকালের তুলনায় প্রতি গ্রামে ২৪ ক্যারেট সোনার দাম কমেছে ১৭ টাকা করে।

আটগ্রামের দাম এই মুহূর্তে ৩৯ হাজার ৯৬৮ টাকা চলছে। দাম কমেছে ১৩৬ টাকা। ২৪ ক্যারেট সোনার দশ গ্রামের দাম ৪৯ হাজার ৯৬০ টাকা চলছে কলকাতায়। ১৭০ টাকা দাম কমেছে। ১০০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম হয়েছে ৪,৯৯,৬০০ টাকা। আগের তুলনায় কমেছে ১,৭০০ টাকা। প্রতীকী ছবি।

Latest News

Avalanche: কমপক্ষে ৪ জনের মৃত্যু, উত্তরাখণ্ডে তুষারধসে

 উত্তরাখণ্ডে ‘দ্রৌপদী ডান্ডা-২’ পর্বতশৃঙ্গে মঙ্গলবার সকালে তুষারধসের ঘটনা ঘটে। ২৯ জন প্রশিক্ষণার্থী পর্বতারোহী আটকা পড়েছিলেন। তাদের বিমান বাহিনীর হেলিকপ্টারের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img